এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




‘আপনারা সাবধানে থাকবেন’, তিহারে ফেরার আগে টুইট কেজরির




নিজস্ব প্রতিনিধিঃ ২১ দিনের অন্তর্বর্তী জামিন শেষ। রবিবারই তিহার জেলে গিয়ে আত্মসমর্পণ করবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। জামিনের মেয়াদ শেষ হওয়ার পরেও বাড়তি সময় চেয়ে আদালতের কাছে আর্জি করেছিলেন তিনি। সেটা না মেলায় ৩ সপ্তাহের শেষেই ফের তাঁকে ফিরতে হবে  তিহারে। জেলে ফেরার আগেই রবিবার টুইট করলেন অরবিন্দ কেজরিওয়াল।

তিনি লেখেন, ’২১ দিনের অন্তর্বর্তী জামিন দেওয়ার জন্য মহামান্য সুপ্রিম কোর্টকে জানাই ধন্যবাদ। আজ তিহারে গিয়ে আত্মসমর্পণ করব।  দুপুর তিনটে নাগাদ বাসভবনে থেকে রওনা দেব।  প্রথমে রাজঘাটে গিয়ে মহাত্মা গান্ধীকে শ্রদ্ধা জানিয়ে কনট প্লেসের হনুমান মন্দিরে যাব হনুমানজির আশীর্বাদ নিতে। আর সেখান থেকে পার্টি অফিসে গিয়ে সমস্ত কর্মী ও দলীয় নেতাদের সঙ্গে দেখা  করে তিহারের উদ্দেশ্যে রওনা দেব। আপনারা সকলে সাবধানে থাকবেন। জেলে থেকে আপনাদের নিয়ে আমি চিন্তিত। আপনারা খুশিতে থাকলে আমি আনন্দিত। জয় হিন্দ!’

গত ২১ মার্চ দিল্লি আবগারি নীতি কেলেঙ্কারি মামলায় দিল্লির মুখ্যমন্ত্রীকে গ্রেফতার করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। ওই গ্রেফতারিকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন কেজরিওয়াল। ওই মামলার রায় স্থগিত রাখলেও দিল্লির মুখ্যমন্ত্রী যাতে লোকসভা ভোটে দলীয় প্রার্থীদের হয়ে প্রচার চালাতে পারেন তার জন্য ২১ দিনের জন্য অন্তর্বর্তী জামিন মঞ্জুর করেছিলেন শীর্ষ আদালতের বিচারপতি সঞ্জীব খান্না ও বিচারপতি দীপঙ্কর দত্ত। নির্দেশে তাঁরা জানিয়েছিলেন, ‘জামিনে থাকাকালীন মুখ্যমন্ত্রীর দফতর কিংবা সচিবালয়ে প্রবেশ করতে পারবেন না কেজরিওয়াল। কোনও সরকারি ফাইলে স্বাক্ষর করতে পারবেন না। ২ জুন ফের আত্মসমর্পণ করতে হবে।’ সুপ্রিমের এই নির্দেশে জেলে ফিরবে দিল্লির মুখ্যমন্ত্রী।  




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দুই দেশের মধ্যে সুসম্পর্কের বার্তা, হাসিনার সঙ্গে বৈঠকে মোদি

বদলার রাজনীতি চন্দ্রবাবুর, গুঁড়িয়ে দেওয়া হল জগনের দলের কার্যালয়

প্রজ্বল রেভান্নার ভাই সুরজ ‘সমকামী’, গ্রেফতার হলেন দলেরই কর্মী

সৌজন্য বজায় রাখলেন মমতা, মোদি-শাহকে পাঠালেন আম

ওয়ানাডে প্রিয়াঙ্কার হয়ে প্রচারে যেতে পারেন মমতা

তামিলনাডুতে বিষ মদ কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫১  

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর