এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




৯০০ টাকা চুরির অভিযোগে ১২ বছরের কিশোরকে হত্যা




নিজস্ব প্রতিনিধি: ৯০০ টাকা চুরির অপরাধে একজন ১২ বছরের কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হল গাছ থেকে। টাকা চুরি করার দোষ স্বীকার করার পরেই তাঁকে হত্যা করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে, বিহারের মুজাফফরপুরের জৈতপুর থানার দুবিয়াহি গ্রামে। যে ঘটনায় এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। মুজাফফরপুর থানার পুলিশ জানিয়েছে, ৯০০ টাকা চুরির অভিযোগে নিষ্পাপ শিশুটিকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

ঘটনার খবর পেয়েই তাঁরা তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে। এবং ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ইতিমধ্যেই তাঁরা ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে। ১২ বছরের নিষ্পাপ শিশুটির নাম বিবেক কুমার, তিনি মাকেশ্বর মাহাতোর ছেলে। যার বিরুদ্ধে ৯০০ টাকা চুরির অভিযোগ রয়েছে। সূত্রের খবর, অভাবের টানে ৯০০ টাকা চুরি করেছে সে, এবং পঞ্চায়েতে টাকা চুরির কথা স্বীকারও করেছিলেন বিবেক। কিন্তু তাও তাঁকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এমনকী নিহত বালকটির বাবা পঞ্চায়েতে টাকা ফেরত দেওয়ার কথাও বলেছিলেন।

কিন্তু সেই রাতেই নিখোঁজ হয়ে যায় বিবেক এবং খুঁজতে খুঁজতে সকালে তাঁর লাশ গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। নিহত বালকটি তাঁর গ্রামের কাছের পোখরাইরার এক ব্যক্তির বাড়ি থেকে টাকা চুরি করেছিল। ইতিমধ্যেই পুলিশ মামলা নথিভুক্ত করে তদন্ত শুরু করেছে। এ বিষয়ে এসডিপিও কুমার চন্দন বলেন, একটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে এফএসএল টিমও তদন্ত করছে এবং নমুনা সংগ্রহ করা হচ্ছে। পরিবারের বক্তব্যের ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছে। সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বুধবার লোকসভায় স্পিকার পদে ভোটাভুটি সকাল ১১টায়

লোকসভার অধ্যক্ষ পদে মনোনয়ন জমা দিলেন কংগ্রেসের কে সুরেশ

ফের লোকসভার অধ্যক্ষ পদে ওম বিড়লাকে বেছে নিল বিজেপি

লোকসভার অধ্যক্ষ পদে ভোটাভুটি এড়াতে খাড়গেকে আর্জি রাজনাথের

জলের দাবিতে টানা অনশন, হাসপাতালে ভর্তি আতিশী

ট্রাক্টরে চেপে সংসদ ভবনে পৌঁছলেন সিপিএম সাংসদ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর