এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বিহারে ভেঙে পড়ল মঞ্চ, অল্পের জন্য রক্ষা পেলেন রাহুল গান্ধি




নিজস্ব প্রতিনিধি, পটনা: লোকসভা ভোটের প্রচারে এসে অল্পের জন্য রক্ষা পেলেন রাহুল গান্ধি। সোমবার রাজধানী পটনার অনতিদূরে মহাজোটের প্রার্থীদের সমর্থনে সভা ছিল প্রাক্তন কংগ্রেস সভাপতির। সভায় হাজির ছিলেন আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদবের কন্যা মিশা ভারতীও। আচমকাই মঞ্চের একাংশ ভেঙে পড়ে। বিপদের আঁচ পেয়ে তড়িঘড়ি রাহুলের হাত পাকড়ে তাঁকে মঞ্চ থেকে নিয়ে নিচে নেমে যান লালু কন্যা। নিরাপত্তা রক্ষীরা রাহুলকে ঘিরে ধরেন। অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা প্রাক্তন কংগ্রেস সভাপতি। ইতিমধ্যেই রাহুলের সভা মঞ্চ ধসে পরার ভিডিয়ো সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

আগামী ১ জুন লোকসভা নির্বাচনের অন্তিম দফায় পাটলিপুত্র আসনে ভোট নেওয়া হবে। পাটলিপুত্র আসনে আরজেডি-কংগ্রেস মহাজোটের প্রার্থী হয়েছেন লালুপ্রসাদের কন্যা মিশা ভারতী। তাঁর সমর্থনে পটনার অদূরে পালিগঞ্জে সভা ছিল রাহুলের। ওই সভায় উপস্থিত ছিলেন লালুর ছোট ছেলে তথা বিহার বিধানসভার বিরোধী দলনেতা তেজস্বী যাদব। সভাস্থলে ভিড় উপচে পড়েছিল।

সামাজিক যোগাযোগমামে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, মঞ্চে উঠে মিশার বাঁ হাত দিয়ে মিশার ডান হাত তুলে ধরে সভায় হাজির শ্রোতা-দর্শকদের উদ্দেশে হাত নাড়ছেন রাহুল। তাঁর সঙ্গে মঞ্চে হাজির অন্যান্য নেতারাও হাত নাড়ছেন। মঞ্চের ডান দিকে থেকে রাহুল-মিশা বাঁ দিকে যেতে শুরু করতেই আচমকা ধস নামে মঞ্চটিতে। খানিকটা ঝাঁকুনি খান প্রাক্তন কংগ্রেস সভাপতি। হকচকিয়েও যান তিনি। রাহুলের হাত জোর করে পাকড়ে থাকেন মিশা। ততক্ষণে নিরাপত্তা কর্মীরা রাহুলকে ঘিরে নিয়েছেন। বড়সড় কোনও দুর্ঘটনা ঘটেনি। কিন্তু কীভাবে মঞ্চ ধসে পড়ল তা নিয়ে প্রশ্ন উঠেছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কুয়েতের বহুতলে অগ্নিকাণ্ডে ৪৫ ভারতীয় শ্রমিকের মৃত্যু

জাতীয় নিরাপত্তা উপদেষ্টা পদে ফের ডোভাল

কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা

নাগপুরে বারুদ তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে নিহত ৫

যোগী রাজ্যে দুর্নীতির বিরুদ্ধে চার মাস ধরে অনশন চালানো সমাজকর্মীর মৃত্যু

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর