এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠক করতে মুম্বই যাচ্ছেন অভিষেক




নিজস্ব প্রতিনিধিঃ ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দিতে দিল্লি গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার বিরোধী জোটের বৈঠকের পর থেকেই একের পর এক শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করে চলেছেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। এই আবহে বৃহস্পতিবার মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা  দিলেন অভিষেক। জানা গিয়েছে, রাতে তিনি মুম্বইয়ের মাতোশ্রীতে উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠক করবেন। আর সেই বৈঠকে থাকতে চলেছেন উদ্ধব পুত্র আদিত্য ঠাকরে।  প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, যেহেতু ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দেননি উদ্ধব সেইজন্যই মুম্বইতে বৈঠক করতে যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তবে তাদের মধ্যে কি নিয়ে আলোচনা হয় সেই দিকেই তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল।

উল্লেখ্য, ইন্ডিয়া জোটের বৈঠকের পরেই বৃহস্পতিবার সকালে অভিষেক বন্দ্যোপাধ্যায় যান উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী সুপ্রিমো অখিলেশ যাদবের বাড়িতে। সেখানেই দুই রথী মুখোমুখি হন। চলে বৈঠকও। এরপর অভিষেক  বৈঠক করেন আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা এবং সঞ্জয় সিংয়ের সঙ্গে। এই বৈঠকের পর এবার উদ্ধবের সঙ্গে  বৈঠক করতে চলেছেন অভিষেক। যা থেকে স্পষ্ট, রাজধানীতে ইন্ডিয়া জোটের ঐক্যকে শক্তিশালী করে তুলতে বিশেষভাবে তৎপর তৃণমূল। 

প্রসঙ্গত, কংগ্রেসের পরে বিরোধী জোট INDIA-কে সবচেয়ে বেশি আসন এনে দিয়েছে অখিলেশ যাদবের দল সমাজবাদী পার্টি। লোকসভায় উত্তরপ্রদেশে ৩৭টি আসন জিতেছে তাঁরা। তার পরেই রয়েছে ২৯টি আসন পাওয়া বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেস। বুধ সন্ধ্যায় INDIA জোটের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, আপাতত তাঁরা কেন্দ্রে সরকার গড়ার উদ্যোগ নেবেন না। বদলে তাঁরা ঐক্যবদ্ধ বিরোধী হিসাবে দেশের মানুষের জন্য কাজ করবেন এবং কেন্দ্রের ক্ষমতায় আসা নয়া সরকারের কাছ থেকে তাঁরা তাঁদের দাবি আদায় করার দিকে নজর দেবেন। আর এই বৈঠক শেষ হতেই ইন্ডিয়া জোটের শীর্ষ নেতাদের সঙ্গে একান্তে সাক্ষাৎ করছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দুই দেশের মধ্যে সুসম্পর্কের বার্তা, হাসিনার সঙ্গে বৈঠকে মোদি

বদলার রাজনীতি চন্দ্রবাবুর, গুঁড়িয়ে দেওয়া হল জগনের দলের কার্যালয়

প্রজ্বল রেভান্নার ভাই সুরজ ‘সমকামী’, গ্রেফতার হলেন দলেরই কর্মী

সৌজন্য বজায় রাখলেন মমতা, মোদি-শাহকে পাঠালেন আম

ওয়ানাডে প্রিয়াঙ্কার হয়ে প্রচারে যেতে পারেন মমতা

তামিলনাডুতে বিষ মদ কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫১  

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর