এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জেলে বসেই জ্যাকলিনের নামে পশু হাসপাতাল বানানোর সিদ্ধান্ত সুকেশের

নিজস্ব প্রতিনিধি: ২০০ কোটি আর্থিক জালিয়াতির অভিযোগে প্রায় ৩ বছরের অধিক সময় ধরে জেলে বন্দী কনম্যান সুকেশ চন্দ্রশেখর। আর তাঁর সঙ্গে নাম জড়িয়েছে বলিউডের দুই সুন্দরীর। একজন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং অন্যজন নোরি ফতেহি। তবে জ্যাকলিনকেই নিজের গার্লফ্রেন্ড বলে বরাবর দাবি করে এসেছেন সুকেশ। জ্যাকলিনও তাঁর থেকে অনেক দামী দামী উপহার নিয়েছেন। যার মধ্যে গুচ্চি প্রোডাক্ট, পারফিউম, কয়েক কোটি মূল্যের বিড়াল, ঘোড়া ইত্যাদি। কিন্তু আদালতে জ্যাকলিন বরাবরই বলে এসেছেন তিনি সুকেশের আসল পরিচয় জানতেন না।

তাঁকে ফিল্মের প্রযোজক হিসেবে পরিচয় দিয়ে ছিলেন। কনম্যান ট্যাগের কথা জানতেন না জ্যাকলিন। যদিও এখনও মামলা ঝুলে রয়েছে তাঁর নামে। যদিও কিছুদিন আগেই বিদেশে যাওয়ার অনুমতি পেয়েছেন জ্যাকলিন। যাই হোক, জেল থেকে প্রতি মুহূর্তে 

অভিনেত্রীকে স্মরণ করছেন তিনি। যেকোনও ফ্যাস্টিভ্যালেই জ্যাকলিনের উদ্দেশ্যে খোলা চিঠি পাঠিয়ে ভালোবাসা প্রকাশ করেন। এবার শাহরুখ খানের আসন্ন চলচ্চিত্র ‘জওয়ান’ ‘চলেয়া’ গানটি জ্যাকলিনকে উৎসর্গ আবারও একটি প্রেমপত্র লিখলেন সুকেশ। চিঠিতে, কনম্যান আরও লিখেছেন, তিনি তাঁর স্বপ্ন পূরণ করবেন। ইতিমধ্যেই তাঁর দলকে কাজ শুরু করতে বলেছেন। পাশাপাশি তিনি চিঠিতে শাহরুখ খানের নামও উল্লেখ করেছেন এবং জওয়ানের চালেয়া গানটি তৈরি করার জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। চিঠিতে, সুকেশ দাবি করেছেন যে, জ্যাকলিনের স্বপ্ন ছিল পশুদের জন্য কিছু করা।

সেই জন্য অভিনেত্রীর নামে একটি পোষা হাসপাতাল তৈরি করার সিদ্ধান্ত নিয়েছেন সুকেশ। সুকেশের কথায়, “আমার দল সবকিছু একত্রিত করেছে, এবং ২০২৪ সালের ১১ ই সেপ্টেম্বর থেকে কাজ শুরু করবেন, যাতে অভিনেত্রীর জন্মদিনের আগেই তাঁকে এই উপহারটি দিতে পারে।” চিঠিতে আরও জানানো হয়েছে যে, প্রকল্পের অগ্রগতিতে কোনও বিলম্ব যাতে ব্যাহত না হয় তা নিশ্চিত করার জন্য অগ্রিম সমস্ত অর্থ প্রদান করেছেন তিনি। যেখানে দেশের সেরা পশুচিকিত্সক থাকবে, এবং পশুদের সমস্ত চিকিত্সা এবং সার্জারি বিনামূল্যে দেওয়া হবে, ঠিক যেমনটি জ্যাকলিন চায়। এই পর্যায়ে অভিনেত্রীর হাসি এবং ভালবাসাই তাঁকে শক্তি দেয়। তিনি আরও উল্লেখ করেছেন যে, জ্যাকলিন মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয় প্যারেডে অত্যাশ্চর্য লাগছিলেন। যা দেখে তিনি আবারও তাঁর প্রেমে পড়ে গিয়েছে। শেষে সুকেশ তাঁর চিঠিতে শাহরুখ খানকে জওয়ান ছবিতে চালেয়া গানটির জন্যে ধন্যবাদও জানিয়েছেন। যেটি জ্যাকলিনকে তিনি উৎসর্গ করেছেন। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ ১১ দিন! ইচ্ছে করেই লুকিয়ে রয়েছেন তারক মেহতার ‘সোধি’, দাবি পুলিশের

‘পুষ্পা ২’-এর প্রথম গানের বাংলা ভার্সনে বাজিমাত তিমির-শ্রীজাতর

নতুন, পুরনো বা শিশুশিল্পী, কাউকেই সংলাপ মুখস্থ করিয়ে দিতেন না সত্যজিৎ রায়

বলিউড-হলিউডকে টেক্কা দেবে শাকিব খানের বিয়ের এলাহি আয়োজন

ভক্তের জন্মদিনে তাঁকে জুতো পরিয়ে চমকে দিলেন জন আব্রাহাম

১২-১৪ ঘন্টা শুটিং চালিয়ে পড়াশোনা, মাধ্যমিকে কত নম্বর পেল ‘সৌদামিনী’ সুস্মিলি?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর