এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বাংলা ও বিহার জুড়ে ‘জওয়ান’-এর দাপট, রাত ২ টো থেকে শো শুরু, কিন্তু কোথায়?

নিজস্ব প্রতিনিধি: বক্সঅফিসে রীতিমতো ইতিহাস গড়তে চলেছে শাহরুখ খানের ‘জওয়ান’। আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বজুড়ে প্রায় ৯ হাজার স্ক্রিনে তিনটি ভাষায় মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। এত আপত্তি থাকা সত্ত্বেও বাংলাদেশেও একই দিনে মুক্তি পাচ্ছে জওয়ান। ভারতে এবং বিদেশের বাজারেও জওয়ানের টিকিট বুকিং কয়েক লক্ষ টাকা ছাড়িয়েছে। বিশ্বজুড়ে পাঠানেরও সব রেকর্ডকে ছাড়িয়ে যাবে বলে ধারণা বাণিজ্য বিশ্লেষকদের। ছবিটি পরিচালনা করেছেন অ্যাটলি। ইতিমধ্যেই ছবির অগ্রিম বুকিং ‘গদর 2’-এর সংগ্রহকে ছাড়িয়ে গিয়েছে৷ সম্প্রতি প্রকাশ্যে এসেছে, বিহারের কিছু প্রেক্ষাগৃহে ‘জওয়ান’-এর শো শুরু হবে রাত ২:১৫ থেকে, এরপর সকাল ৫ টা এবং ৭ টায়। অগ্রিম বুকিং চালুর পর প্রথম ২৪ ঘন্টায় ২ লক্ষেরও বেশি টিকিট বিক্রি করে রেকর্ড গড়েছে জওয়ান।

পশ্চিমবঙ্গে জওয়ান প্রদর্শিত হবে ভোর ৫টা থেকে। এছাড়াও রায়গঞ্জে রাত ২টা থেকে প্রদর্শিত হবে ছবিটি! এছাড়াও ছবিটি হায়দ্রাবাদে সকাল ৭ টা থেকে প্রদর্শিত হবে, যেটি শহরের যেকোনো বলিউড চলচ্চিত্রের জন্য প্রথম। Gaiety Galaxy-এ ছবিটির শো সকাল ৬ টায়। এছাড়া বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে একই দিনে ছবিটি মুক্তি পাবে বাংলাদেশেও দেশের সেন্সর বোর্ডে জমা পড়েছে ছবিটি। জানা গিয়েছে, বুধবার (৬ সেপ্টেম্বর) থেকে বাংলাদেশে শুরু হবে ‘জওয়ান’র অগ্রিম টিকিট বুকিং।

বিষয়টি নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন। অ্যাটলি দ্বারা পরিচালিত, ‘জওয়ান’-এ শাহরুখ খান, নয়নথারা, বিজয় সেতুপতি, প্রিয়ামণি, সান্যা মালহোত্রা-সহ একাধিক দাপুটে শিল্পীরা অভিনয় করেছেন , যা এটিকে এই বছরের উচ্চ প্রত্যাশিত মুক্তিগুলির মধ্যে একটি করে তুলেছে। ছবিতে দীপিকা পাড়ুকোনকেও দেখা যাবে একটি ক্যামিও চরিত্রে। ‘জওয়ান’ হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ৭ সেপ্টেম্বর, বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হাতে প্লাস্টার নিয়ে ‘আলাপ’ সিনেমার প্রিমিয়ারে কোয়েল মল্লিক

‘অমিতাভ বচ্চন আর শত্রুঘ্ন সিনহার ভারত রত্ন পাওয়া উচিত ছিল’ অভিমত মমতার

চার দিন ধরে নিখোঁজ ‘তারক মেহতা কা উলটা চশমা’র সোধি’, পুলিশের দ্বারস্থ পরিবার

কাঞ্চনের সঙ্গে কল্যাণের ব্যবহার  নিয়ে মুখ খুললেন শ্রীময়ী  

৩২ কেজি থেকে ২০ কেজি, সন্তান জন্মের পর কোন উপায়ে রোগা হলেন সোনম?

‘আমি খুব একা ছিলাম’ হলিউডে একাকীত্বের কথা তুলে ধরে স্মৃতিচারণা করলেন ‘দেশি গার্ল’

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর