এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বাসর ঘরে ঢুকে শ্রীময়ীকে দেখেই কাঞ্চন বলে ওঠেন ‘মুড এসে গেছে’, ভিডিও চর্চায়

নিজস্ব প্রতিনিধি: বিয়ের পরে শ্রীময়ীর সঙ্গে প্রথম পোস্ট কাঞ্চনের। যা বললেন, তারকা বিধায়ক।পঞ্চাশোর্ধ্ব কাঞ্চনের বিয়ে এখন টক অফ দ্য টাউন। বিনোদন জগৎ বড্ড আজব। এখানে কখন কী ঘটছে, কী ঘটবে, সবটাই জনসমক্ষে চলে আসে প্রতিনিয়ত। ২০২১ সালের বাংলা বিনোদন মহল জুড়ে ছিল তারকা বিধায়ক কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ীর পরকীয়া। যেটি প্রথম সামনে আনেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায়। এই নিয়ে তখন কাঞ্চন-শ্রীময়ীকে কাঠগড়ায় তুলেছিলেন পিঙ্কি। যদিও তখন নিজেদের সম্পর্ক নিয়ে ধোঁয়াশা রেখেছিলেন তাঁরা। আর শ্রীময়ী তো কাঞ্চনকে সবসময়ই দাদা-গুরু বলেছেন।

কিন্তু যত দিন গড়ায়, তাঁদের সম্পর্ক নিয়ে আরও জলঘোলা শুরু হয়। রাজনৈতিক প্রচার থেকে নানা ইভেন্টে যোগদান কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্ক নিয়ে সর্বত্র চর্চা চলছিলই। অবশেষে পিঙ্কিকে ডিভোর্সের ২৩ দিনের মধ্যেই শ্রীময়ীকে আইনি মতে বিয়ে করেন কাঞ্চন মল্লিক। সামনে আনেন তাঁদের প্রেমের সম্পর্ক। ১৪ ফেব্রুয়ারি রেজিস্ট্রি সেরেছেন কাঞ্চন-শ্রীময়ী। শ্রীময়ীকে পেয়ে তাঁর যে জীবন ধন্য হয়ে গিয়েছে, তা যেমন কাঞ্চন স্বীকার করেছেন, তেমনি কাঞ্চন যে স্বপ্ন দেখা পুরুষ তাও হাজারবার স্বীকার করেছেন শ্রীময়ী। শনিবার (৩ মার্চ) রাতে হয়ে গেল কাঞ্চন-শ্রীময়ীর সামাজিক বিয়ে। লালা রঙের বেনারসি, ধুতি-পাঞ্জাবীতে এদিন সেজেছিলেন কাঞ্চন-শ্রীময়ী। তাঁদের বিয়ের একাধিক ঝলক এখন ভাইরাল। অভিনেত্রীকে সিঁদুর পরানো থেকে শুরু করে বিয়ের শেষে খাবারের থালা নিয়ে কাঞ্চনের ধুন্ধুমার নাচ সবটাই এখন চর্চিত।

এছাড়াও তাঁদের বিয়ের আরও অনেক ঝলক এখন সোশ্যাল মিডিয়ায় তাণ্ডব করছে। কাঞ্চন-শ্রীময়ীর বাসর রাতের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। একটি ভিডিওতে স্বামী কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) বাসর রাতের ‘মুডের’ কথা ফাঁস করলেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj) নিজেই। তিনি নিজেই সেই ঝলক ভাগ করে নিয়েছেন। বিয়ের পর আমন্ত্রিতদের সঙ্গে নাচ গান সেরে ক্লান্ত শরীরে বাসর ঘরে ঢোকেন নব দম্পতি। কিন্তু ক্লান্তি তাঁদের এনার্জি কমাতে পারেনি। বাসর রাতেও বেশ মজায় ছিলেন তাঁরা। ক্যামেরা ধরে নিজেই বরকে বলেন- কী হয়েছে? তখন সাটাসাট উত্তরে কাঞ্চন বলেন, মুড এসে গেছে। ব্যস এই নিয়েই শুরু হয় বন্ধুবান্ধবের মজা। এদিকে রবিবার দুপুরে শ্রীময়ীর সঙ্গে বিয়ের কয়েকটি ছবি পোস্ট করে অভিনেত্রীকে ভালোবাসায় ভরিয়ে দেন তারকা বিধায়ক। লেখেন- “বন্ধু তোমার ভালবাসার স্বপ্নটাকে রেখো, বেঁচে নেওয়ার স্বপ্নটাকে জাপটে ধরে থেকো…।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর