এই মুহূর্তে

জলসায় সাদা মার্বেলের রাম লালার মূর্তি প্রতিষ্ঠা করলেন অমিতাভ বচ্চন

নিজস্ব প্রতিনিধি: গত ২২ জানুয়ারি বহু অপেক্ষার অবসান হয়েছে! প্রধানমন্ত্রীর হাত ধরে অযোধ্যায় প্রতিষ্ঠিত হয়েছে ‘রামমন্দির’। প্রায় ৫০০ বছর অপেক্ষার পর, তিন দশক আইনি লড়াইয়ের পর পর অবশেষে রামের জন্মভূমিতেই প্রতিষ্ঠিত হল রামমন্দির। রামমন্দির এখন দর্শনার্থীদের জন্যে উন্মুক্ত। যাই হোক, রাম লালার প্রাণ প্রতিষ্ঠার দিন বলিউড থেকে উপস্থিত ছিলেন একঝাঁক তারকা। ছিলেন অমিতাভ বচ্চনও। তাঁদের ভক্তির নানা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে অমিতাভ বচ্চন এখনও রাম লালার আরাধনায় মজে রয়েছেন। দিন কয়েক আগেই রামমন্দিরে গিয়ে রাম লালা কে সোনার হার উপহার দিয়ে এসেছেন। না এখানেই শেষ নয়, মেগাস্টার তাঁর মুম্বাইয়ের বাড়ি জলসাতেও রাম লালার মূর্তি প্রতিষ্ঠা করেছেন। এদিন বেশ কিছু ছবি নিজেই শেয়ার করলেন অভিনেতা।

সোমবার তাঁর সর্বশেষ ব্লগে গিয়ে, অমিতাভ তাঁর জলসা বাড়ির প্রাঙ্গনে মন্দিরের ভিতরে কয়েকটি ছবি পোস্ট করেছেন। জলসা মন্দিরের ছবি শেয়ার করে অমিতাভ এক্সে (আগের টুইটার) গিয়ে হিন্দিতে লিখেছেন, “T 4918 Aastha (Faith) (ত্রিভুজ পতাকা ইমোজিস) দুধ অর্পণ শিবজি পে, অর জল অর্পণ তুসি পে (শিবজিকে দুধ এবং তুলসীকে জল নিবেদন)৷ তার ব্লগে পোস্ট করা একটি ছবিতে মন্দিরের ভেতরে বেশ কিছু সাদা মার্বেল মূর্তি দেখা গেছে। তাদেরকে তাজা ফুলের মালা পরাচ্ছেন মেগাস্টার নিজেই। সাদা মার্বেল স্ট্যান্ডে একটি কালো শিবলিঙ্গও ছিল। মন্দিরের ছাদ থেকে সোনার ঘণ্টা ঝুলছিল। কিছু ছবিতে অমিতাভকে শিবলিঙ্গে দুধ ঢালতে দেখা গেছে। তিনি তার বাগানের একটি তুলসী গাছে জলও দিয়েছিলেন। অভিনেতাকে একটি কালো হুডি এবং ম্যাচিং প্যান্ট পরিহিত অবস্থায় দেখা গেছে। আর তিনি খালি পায়ে ছিলেন।একটি ছবিতে দেবদেবীর বেশ কয়েকটি সাদা মার্বেল মূর্তি দেখা গেছে।

এছাড়াও রবিবার ভক্তদের সঙ্গে দেখা করার সময়েও অমিতাভ তার ব্লগে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। তার ভক্তরা রবিবার তার বাড়ির বাইরে অভিনেতাকে দেখার জন্য প্রচুর পরিমাণে জড়ো হন। ৪০ বছরেরও বেশি সময় ধরে, অমিতাভ তাদের সঙ্গে দেখা করে চলেছেন। অমিতাভকে পরবর্তীতে দীপিকা পাড়ুকোন এবং প্রভাসের সাথে সাই-ফাই অ্যাকশন থ্রিলার ফিল্ম কালকি 2898 এ দেখা যাবে। নাগ অশ্বিন পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন কমল হাসান এবং দিশা পাটানি। এটি ৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে৷ এছাড়াও অমিতাভের হাতে রয়েছে, কোর্টরুম ড্রামা ফিল্ম, সেকশন 84, আর নীতেশ তিওয়ারির রামায়ণে তিনি দশরথের চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। যেখানে রাম-সীতার চরিত্রে অভিনয় করবেন জাহ্নবী কাপুর এবং রনবীর কাপুর।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

অপেক্ষা শেষ! ৭ বছর পর কপিল শর্মার শোয়ে সুনীল গ্রোভার, কবে থেকে শুরু?

নতুন বছরেই খুশির খবর, ২ হিন্দি ছবিতে ডাক পেলেন খরাজ, সঙ্গী কার্তিক-বিদ্যা

‘হীরামান্ডি’, ‘দো পাত্তি’ থেকে ‘মার্ডার মুবারক’, ২০২৪ গোটা বছর জমিয়ে রাখবে নেটফ্লিক্স

মাত্র ২৮ বছরেই ক্যান্সার কেড়ে নিল প্রাণ, প্রায়ত প্রাক্তন ‘মিস ইন্ডিয়া ত্রিপুরা’

প্রয়াত প্রখ্যাত অভিনেতা তথা আমলা কে শিবরাম

প্রথম পাঁচে নেই বড়সড় বদল, দেখে নিন এ সপ্তাহের টিআরপি তালিকা

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর