এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টা ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

নিজস্ব প্রতিনিধি: গতবছর চোখের জল নিয়ে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শো থেকে বিদায় নিয়েছিলেন মেগাস্টার অমিতাভ বচ্চন। সবাইকে রীতিমতো ধাঁধায় ফেলিয়ে দিয়েছিলেন অভিনেতা। আদৌ আসছে বছর কৌন বনেগা ক্রোড়পতি-তে তাঁকে দেখা যাবে তো! এমন প্রশ্ন সেদিন থেকেই মনে ঘুরছিল ভক্তদের। আসলে প্রায় ৮২ বছরে ঠেকেছে মেগাস্টারের বয়স। যদিও এখনও বলিউডে বেতাজ বাদশার মতো রাজ করে যাচ্ছেন বিগ বি। তাঁর এনার্জির লেভেল দেখে তরুণরাও হার মানে। যাই হোক, দেশের বিখ্যাত গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুরু থেকেই এর সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন অমিতাভ। মাঝে অবশ্য মুখ বদলেছিল। শাহরুখ খান এসেছিলেন। কিন্ত অমিতাভকে ছাড়া এই শো একেবারেই অসম্পূর্ণ।

এদিকে বিগ বি-র স্বাস্থ্যও ইদানিং ভাল যাচ্ছে না। পায়ে, হাতে একাধিক জায়গায় অস্ত্রোপচার হয়েছে তাঁর। তাই হয়তো আর এই শোতে দেখা যাবেনা তাঁকে! তবে কি বন্ধ হয়ে যাচ্ছে, ‘কৌন বনেগা ক্রোড়পতি’? না একেবারেই নয়, খুব শীঘ্রই শুরু হচ্ছে শোয়ের নয়া সিজন। KBC ১৬-এর সঞ্চালকের আসনে থাকবেন বিগ বিই। সম্প্রতি KBC 16-এর শুটিং শুরু করেছেন অমিতাভ বচ্চন। বুধবার সকালে, বিগ বি তার ব্লগে KBC 16 সেট থেকে কিছু ছবি শেয়ার করেছেন। অমিতাভ বচ্চন কৌন বনেগা ক্রোড়পতির সেট থেকে চারটি ছবি পোস্ট করেছেন। প্রথমটিতে, তাকে একটি প্রিন্টেড জ্যাকেট সহ একটি সাদা কুর্তা-পায়জামা পরে তার গাড়ি থেকে বেরিয়ে আসতে দেখা যাচ্ছে। পরেরটিতে তাঁকে সেটে প্রবেশ করার সময় একটি কালো স্যুটে তীক্ষ্ণ দেখাচ্ছে।

তারপর শুটিংয়ের মধ্যে তাঁকে হাত গুটিয়ে তার একটি ছবিতে দেখা যাচ্ছে। ব্লগের ক্যাপশনে নায়ক লিখেছেন, নিয়মিত বিরতি ছাড়াই সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৫ টা পর্যন্ত কাজ করছেন। এমনকি তিনি গাড়িতেই মধ্যাহ্নভোজন করতে পারছেন। অমিতাভকে পরবর্তীতে ভারতীয় সিনেমার বছরের সবচেয়ে বড় এবং প্রতীক্ষিত রিলিজ, নাগ অশ্বিন পরিচালিত সাই-ফাই মহাকাব্য ‘কালকি 2898 এডি’ -তে দেখা যাবে। যেখানে তিনি অশ্বত্থামা চরিত্রে অভিনয় করছেন। ছবিতে আরও অভিনয় করছেন, কমল হাসান, প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানি। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম সহ বিভিন্ন ভাষায় প্রকাশিত হবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর