এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




নারী সুরক্ষার কথা বলে বিপাকে অন্নু কাপুর, ঘন ঘন মৃত্যু হুমকি, ভয়ে পুলিশে দ্বারস্থ




নিজস্ব প্রতিনিধি: মাঝে মধ্যেই বলিউডের কিছু কিছু সিনেমা বিতর্কের সম্মুখীন হয়। আর বেশিরভাগই কাহিনীর কারণে আইনী জাঁতাকলে দুরমুশ হয়। এমনকি কাহিনীতে ধর্মকে নিয়ে কোনও বিতর্কিত মন্তব্য থাকলেও দেশজুড়ে রীতিমতো দাঙ্গা বেঁধে যায়। যেমন, ২০২৩ সালে কেরালা স্টোরি, আদিপুরুষ নিয়েও কম ঝামেলা হয়নি। কেরালা স্টোরি প্রেক্ষাগৃহে কিছুদিন টিকতে পারলেও আদিপুরুষ মুক্তির মাত্র ৩ সপ্তাহ পরেই সিনেমাহল থেকে বিদায় নেয়। যাই হোক, সম্প্রতি রিলিজ করেছে আন্নু কাপুর, মনোজ যোশী এবং পরিতোষ ত্রিপাঠীর ফিল্ম ‘হামারে বারাহ’-এর টিজার। আর টিজার প্রকাশের পরপরেই, ছবিটি নিয়ে বিতর্কের ঝড় উঠেছে। কারণ উত্তরপ্রদেশের জনজীবনকে নিয়ে নির্মিত ছবিটি উত্তরপ্রদেশের জনসংখ্যা বৃদ্ধি এবং মহিলাদের দুর্দশার কথা বলেছে। যা অনেককে রীতিমতো চমকে দিয়েছে।

শুধু তাই নয়, ছবি নিয়ে রীতিমতো তেতে উঠেছে অনেকেই। যার আঘাত গিয়ে পড়েছে সোজাসুজি নির্মাতাদের উপর। এমনকী মৃত্যু হুমকিও পেয়েছেন ছবির প্রধান অভিনেতা অন্নু কাপুরও। তবে কাউকে আঘাত করা ছবিটির উদ্দেশ্য নয়, মুভিটির উদ্দেশ্য সামাজিক উদ্বেগের উপর আলোকপাত করা। দলটি ইতিমধ্যেই ভয়ঙ্কর হুমকির শিকার হয়েছে। এখন, অন্নু কাপুর মৃত্যুর হুমকি পাওয়ার পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পুলিশকে সুরক্ষা প্রদানের অনুরোধ করেছেন। আন্নু কাপুর পুলিশের কাছে নিরাপত্তা চেয়েছেন এবং সোশ্যাল মিডিয়ায় গিয়ে মানুষকে ছবিটি দেখার জন্য অনুরোধ করেছেন। তিনি বলেছেন, “চলচ্চিত্রটি নারীর ক্ষমতায়নের কথা বলে এবং নারীর অধিকারের কথা বলেছে। আগে ছবিটি দেখুন তারপর রায় দিন। সোশ্যাল মিডিয়ায় মানুষের মনের কথা বলার স্বাধীনতা আছে কিন্তু তাদের অপব্যবহার করা উচিত নয়। দয়া করে মৃত্যুর হুমকি দেবেন না। আমরা এসব দেখে ভয় পাব না। আমরা শুধুমাত্র নারীর ক্ষমতায়ন নিয়ে কথা বলার জন্য ইস্যু ভিত্তিক চলচ্চিত্রটি তৈরি করেছি।

এটি ক্রমবর্ধমান জনসংখ্যার সমস্যা সম্পর্কে কথা বলে এবং আমাদের উদ্দেশ্য কোনও জাতি বা সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত করা নয়।” Humare Barah-তে আরও অভিনয় করছেন, বীরেন্দ্র ভগত, রবি এস গুপ্তা, সঞ্জয় নাগপা। শিও বালাক সিং প্রযোজক, সহকারী প্রযোজক ত্রিলোকি নাথ প্রসাদ এবং চলচ্চিত্র নির্মাতা কমল চন্দ্র। প্লটটি লিখেছেন রাজন আগরওয়াল। প্রথমে হাম দো হামারে বারাহ শিরোনাম ছিল, পরে শিরোনামটি CBFC (সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন) দ্বারা পরিবর্তন করা হয়েছিল ।কাস্টে আরও রয়েছেন অশ্বিনী কালসেকার, রাহুল বাগ্গা, পরিতোষ তিওয়ারি, মনোজ জোশী, নবাগত অদিতি ভাটপাহরি। হামারে বারাহ ৭ই জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর