এই মুহূর্তে

কী কাণ্ড! দাম্পত্য জীবনের ২৫ বছর পর ফের বিয়ে করলেন আরশাদ ওয়ারসি

নিজস্ব প্রতিনিধি: ডিসেম্বরেই নিজের ২১ বছরের দাম্পত্য জীবনকে সমৃদ্ধ করতে ফের স্ত্রীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসে চমকে দিয়েছিলেন অভিনেতা রণিত রায়। ২১ বছর আগে ঠিক যেমনভাবে তিনি নিয়ম মেনে বিয়ে করছিলেন, ঠিক একই ভাবে মন্ত্র পড়ে ২০২৩ সালের ২৫ ডিসেম্বর মন্দিরে গিয়ে বিয়ে করেন অভিনেতা রণিত রায় এবং বিখ্যাত মডেল নীলম সিং। তাঁদের দ্বিতীয় বিয়ের সমস্ত ছবি, বউকে আদরের চুম্বনে ভরিয়ে দেওয়ার সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যার মাধ্যমে অভিনেতা প্রমাণ করলেন যে, তাঁদের সম্পর্ক জন্ম জন্মান্তরের। এবার একই পন্থা অবলম্বন করলেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা আরশাদ ওয়ার্সি। তবে এবার বিয়ের ২৫ বছর পর আইনি বিয়ে সারলেন আরশাদ এবং তার স্ত্রী মারিয়া গোরেটি। চলছে ভালোবাসার সপ্তাহ। তাই ভালোবাসা দিবসেই তারকা দম্পতি তাঁদের বিয়ের রজত জয়ন্তী উদযাপন করলেন। আসলে ২৫ বছর ধরে বিবাহিত হওয়া সত্ত্বেও, তাঁরা সরকারের খাতায় নিজেদের স্বামী-স্ত্রী হিসেবে নাম লেখাননি।

যেখানে এখন বিয়ের জন্যে আইনি স্বীকৃতি বাঞ্ছনীয়। তাই এবার ভালোবাসা দিবসের আগেই ২৩ জানুয়ারী নিজেদের বিয়ের ২৫ তম বার্ষিকী উপলক্ষে আইনি বিবাহ সারলেন আরশাদ। আরশাদ এবং মারিয়া ১৪ ফেব্রুয়ারি, ১৯৯৯ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। দু’জন প্রথমে একটি গির্জায় বিয়ে করেন, এরপর একটি ঐতিহ্যবাহী নিকাহ হয়। তবে ২৫ বছর পর আইনি বিয়ের কারণ হিসেবে অভিনেতা বলেন, “এটা আমাদের মনের মধ্যে দিয়ে গেছে, কিন্তু আমরা কখনই ভাবিনি যে এটা সত্যিই গুরুত্বপূর্ণ। কিন্তু তারপরে আমরা বুঝতে পেরেছি যে এটি করা গুরুত্বপূর্ণ। যখন আপনাকে সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি মোকাবেলা করতে হবে তখন আইনি বিয়ের কারনামা দরকার। আমরা আইনের স্বার্থে এটা করেছি।”একই সাক্ষাত্কারে, মারিয়া কোর্ট ম্যারেজ সম্পর্কে বলেন, “আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে। আমরা বিশেষ বিবাহ আইনে বিয়ে করেছি। তবে আমাদের বাচ্চারা এতে উপস্থিত হতে পারেনি। শুধু সাক্ষীদের অনুমতি দেওয়া হয়েছিল। হ্যাঁ, একই লোককে তৃতীয়বার বিয়ে করলাম! এটা কে করে?”

অভিনেতাকে বিয়ে করার জন্য ভ্যালেন্টাইনস ডে কেন তিনি বাছলেন এই বিষয়ে মারিয়া বলেন, “আমি আমার বিয়ের তারিখ কারও সঙ্গে শেয়ার করতে অপছন্দ করি কারণ এটি খুব মজার মনে হয়। আমরা দুজনেই এই নিয়ে বিব্রত! যদিও এটা কখনই ইচ্ছাকৃত ছিল না। আমার বাবা-মা চেয়েছিলেন আমরা তাড়াতাড়ি বিয়ে করি। আমরা রোজার সময় পারিনি এবং তখন আমি কাজে ব্যস্ত হয়ে পড়েছিলাম। আমরা একটি বছর নষ্ট করতে চাইনি, তাই ১৪ ফেব্রুয়ারি, একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিই। ভালোবাসা দিবসের সবচেয়ে ভয়ঙ্কর স্মৃতি আছে – যে আমি বিয়ে করেছি।” এদিকে, কাজের ফ্রন্টে, আরশাদকে পরবর্তীতে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এ দেখা যাবে। ছবিতে অক্ষয় কুমার , সঞ্জয় দত্ত, জ্যাকুলিন ফার্নান্দেজ, দিশা পাটানি, এবং সুনীল শেঠি প্রধান ভূমিকায় রয়েছেন। অনিল কাপুর এবং নানা পাটেকর, যারা ফ্র্যাঞ্চাইজির আগের দুটি ছবিতে যথাক্রমে মজনু এবং উদয় চরিত্রের জন্য জনপ্রিয়তা অর্জন করেছিলেন, তবে তৃতীয় কিস্তিতে তাঁরা ফিরবেন না।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

অপেক্ষা শেষ! ৭ বছর পর কপিল শর্মার শোয়ে সুনীল গ্রোভার, কবে থেকে শুরু?

নতুন বছরেই খুশির খবর, ২ হিন্দি ছবিতে ডাক পেলেন খরাজ, সঙ্গী কার্তিক-বিদ্যা

‘হীরামান্ডি’, ‘দো পাত্তি’ থেকে ‘মার্ডার মুবারক’, ২০২৪ গোটা বছর জমিয়ে রাখবে নেটফ্লিক্স

মাত্র ২৮ বছরেই ক্যান্সার কেড়ে নিল প্রাণ, প্রায়ত প্রাক্তন ‘মিস ইন্ডিয়া ত্রিপুরা’

প্রয়াত প্রখ্যাত অভিনেতা তথা আমলা কে শিবরাম

প্রথম পাঁচে নেই বড়সড় বদল, দেখে নিন এ সপ্তাহের টিআরপি তালিকা

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর