এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




দীর্ঘদিন পর বাংলা ছবিতে গান গাইছেন আশা ভোঁসলে, সঙ্গী সোনু নিগম




নিজস্ব প্রতিনিধি: দীর্ঘদিন বাদে বাংলায় নস্টালজিয়া ফিরতে চলেছে। হ্যাঁ, বহুদিন বাদে কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের বাংলার অনুরাগীদের জন্যে সুখবর। বর্তমানে তাঁর বয়স ৯০ বছর। কাজও করেন বেছে বেছে। তাই এবার তাঁর বাছা কাজের তালিকায় যোগ হল বাংলা। বহুদিন পরে বাংলা গান রেকর্ড করলেন আশা ভোঁসলে। তাঁকে সঙ্গ দিলেন আরেক জনপ্রিয় গায়ক সোনু নিগম। তিনি বাংলার নিয়মিত গায়ক হলেও আশা নয়!

এমনকি এখন তিনি হিন্দিতেও খুব একটা নিজের কন্ঠ দেন না। কাজের সীমা কমিয়ে ফেলেছেন। এককালে R D বর্মনের সঙ্গে জুটি বেঁধে কত সুপারহিট গান তিনি বাংলার ভক্তদের উপহার দিয়েছেন। যে গানগুলি আজও বাঙালির যেকোনও উৎসবের প্রাণভ্রমরা। সেসব গানগুলি না চললে আর উৎসবের মজা কই। প্রবীণ থেকে তরুণ সবাই আজও গুনগুন করেন এই গানগুলি। সেই নস্টালজিয়া আবারও ফিরে আসছে। এই অসাধ্যসাধনের নেপথ্যে রয়েছেন সঙ্গীত পরিচালক মনোজিৎ গোস্বামী। বেশ কয়েক বছর আগে বাংলায় পুজোর গান রেকর্ড করেছিলেন আশা। এ বারে তিনি ছবির গান গাইতে চলেছেন। মোট তিনটি গান গেয়েছেন তিধি। তার মধ্যে একটি গান তিনি একাই গেয়েছেন আর অন্য দু’টিতে সোনু নিগমের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তিনটি গানেরই গীতিকার মনোজিৎ।

চলতি মাসেই মুম্বইয়ের পঞ্চম স্টুডিওতে গানগুলি রেকর্ড করেছেন আশা। জানা গিয়েছে, এই কাজের জন্যে আশাকে রাজি করাতে প্রায় ৬ মাস লেগেছে সঙ্গীত পরিচালকের। ২০১৩ সালে আশার সঙ্গে প্রথম কাজ করেছিলেন মনোজিৎ। এই মূহুর্তে আশার শরীর ভাল নেই, তাই তিনি প্রথমে না করে দিলেও পরে রাজি হয়েছেন, এটাই তাঁর পরম প্রাপ্তি। তবে কোন ছবিতে কাজ করছেন আশা, তা মনোজিৎ জানাননি। তাঁর ইচ্ছে গানগুলি এ বছরেই মুক্তি পাক। আর ছবি মুক্তি পাবে আগামী বছর। এটি আশার অনুরাগীদের জন্য একটা বড় চমক হতে চলেছে। তবে নির্ভর করছে তাঁর শারীরিক সুস্থতার উপর।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মাইক্রোসফটের সার্ভার অচল হওয়ায় বিমান-বিভ্রাটে অর্জুন রামপাল

হলদি অনুষ্ঠানেও রোমান্সে মত্ত শোভন-সোহিনী, গায়ে ছড়িয়ে ফুলের পাপড়ি

‘যখন মনে হবে, দুলহান হয়ে যাব’, কবে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর?

ক্যান্সারের সঙ্গে লড়াই শেষ! মাত্র ২০ বছরেই প্রয়াত বলিউড স্টারকিড

৯৫ কোটি সম্পত্তির মালিক হার্দিক, ডিভোর্সের পর কত ভাগ পাবেন নাতাশা ?

অকালেই চলে গেলেন কলকাতার জনপ্রিয় গায়ক সন্দীপ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর