এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




আশীষ বিদ্যার্থীর প্রথম জামাইষষ্ঠী, মেয়েষষ্ঠী পালন সন্দীপ্তার




নিজস্ব প্রতিনিধি: ২০২৩ সালে ৬৮ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিলেন বলিউড ও দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী। অসমের কন্যাকে বিবাহ করেন তিনি। পেশায় তাঁর দ্বিতীয় স্ত্রী ফ্যাশন ডিজাইনার। তিনিও বিবাহিত ছিলেন। যাই হোক, হিসেবমতো তাঁরও প্রথম জামাইষষ্ঠী। অনুরাগীরা ভাবছেন, হয়তো বুড়ো বয়সে জামাইষষ্ঠী পালন করতে পেরে স্বাভাবিকভাবেই উল্লসিত অভিনেতা নিজেও। আর জামাইকে কি খাওয়াবেন। সকাল থেকেই তাঁর শ্বশুরবাড়িতে চলবে জোরদার প্রস্তুতি, সেটাই ধারণা অনুরাগীদের। কিন্তু হল সম্পূর্ণ উলটো। জামাইষষ্ঠী নয়, বরং স্ত্রীর রূপালি বড়ুয়াকে নিয়ে তিনি এখন কেরলে! আসলে কোনও জামাইষষ্ঠী পালন নয়, স্ত্রী রূপালিকে নিয়ে এখন সারা দেশ ঘুরে বেড়াচ্ছেন আশীষ বিদ্যার্থী, এমনটাই একটি সংবাদমাধ্যমকে জানালেন অভিনেতা। কন্যাকুমারী থেকে শুরু করেছেন। এখন তিনি কেরলে।

১৬ জুন ফিরে আসবেন কলকাতায়। আর জামাইষষ্ঠী উপলক্ষে স্ত্রীল আয়োজনেই কব্জি ডুবিয়ে মাটন আর মিষ্টি খেয়েছেন তিনি। তবে অভিনেতার শ্বশুরবাড়ি নেই। তাই দু’জনে নিজেদের মতো করেই জামাইষষ্ঠী পালন করেছেন। জামাইষষ্ঠী উপলক্ষে রূপালি সাদা-কালো রঙের নতুন জামা কিনে দিয়েছে তাঁর স্বামীকে। স্ত্রীকেও একই রঙা পোশাক কিনে দিয়েছেন অভিনেতা। তবে শুধু শুধু দেশ ঘুরছেন না। নানা জায়গায় কমেডি শোয়ের আয়োজন করেছেন আশীষ বিদ্যার্থী। ১৬ জুন কলকাতায় অনুষ্ঠান করবেন। এদিকে বাংলায় সকাল থেকেই তারকা জামাইরা শ্বশুরবাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এ বছেরের শুরুতে টলিউডে একঝাঁক তারকারা বিয়ে সেরেছেন।তাই হিসেবমতো তাঁদেরও এবার প্রথম জামাইষষ্ঠী।

তাই মেয়েকে নিয়ে সকাল সকালই শ্বশুরবাড়িতে চলে হয়েছেন তারকা জামাইরা। তাঁদের নানা ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। এদিকে বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী অভিনেত্রী সন্দীপ্তা সেনের। এ বছর তাঁরও বিয়ে হয়েছে। তবে সন্দীপ্তার বাড়িতে একটু অন্যরকমভাবে জামাইষষ্ঠী পালন হয়েছে। কারণ শুধু জামাইষষ্ঠী নয়, সন্দীপ্তাকে মেয়েষষ্ঠীও দিয়েছেন তাঁর বাবা-মা। গতে বাঁধা ষষ্ঠী মেনে জামাইয়ের জন্য নানা পদ, উপহার, সবটাই করেছেন সন্দীপ্তা বাবা-মা। কিন্ত তারা ভোলেননি মেয়েকেও। একেবারে পঞ্চবাঞ্জ্যন সাজিয়ে মেয়েকেও খেতে দিয়েছেন সন্দীপ্তার মা। নামী প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত সন্দীপ্তার স্বামী সৌম্য। আর এমন জামাই পেয়ে সন্দীপ্তার পরিবারও খুব খুশী।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সম্পর্কের বর্ষপূর্তিতেই সাতপাকে বাঁধা পড়লেন সোহিনী-শোভন

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার রকুল প্রীত সিংয়ের ভাই আমন

‘গান চুরি’-র অপরাধে কন্নড় সুপারস্টার রক্ষিত শেট্টির বিরুদ্ধে FIR- দায়ের

অসুস্থ যীশু সেনগুপ্তর স্ত্রী নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি

কোপার ফাইনালে ঝড় তুললেন শাকিরা

কি কাণ্ড! মারামারি ঠেকাতে মুম্বই লোকালে খোদ সোনু নিগম, ভাইরাল ভিডিও

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর