এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বেড়াতে গিয়ে হৃদরোগে আক্রান্ত, অকালেই চলে গেলেন সোশ্যাল ইনফ্লুয়েন্সার




নিজস্ব প্রতিনিধি: ফের অকালেই সোশ্যাল ইনফ্লুয়েন্সারের মৃত্যু। মাত্র ৩৬ বছর বয়সেই প্রাণ হারালেন তিউনিসিয়ার একজন সুন্দরী সোশ্যাল ইনফ্লুয়েন্সার ফারাহ এল কাদি। তাঁর মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকস্তব্ধ ভক্তরা। জানা গিয়েছে, মাল্টার ইয়টে একটি জাহাজে থাকাকালীনই সন্দেহভাজন হৃদরোগে আক্রান্ত হন ইনফ্লুয়েন্সার। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে গত সোমবার তিনি মারা যান। তিনি ইউরোপে ছুটিতে ছিলেন বলে সূত্রের খবর। তিনি ইউরোপে নিজের কোম্পানির প্রচারে গিয়েছিলেন। এখনও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে রয়েছে সেই ভিডিও। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর, ৩৬ বছর বয়সী ইনফ্লুয়েন্সারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই তিনি মারা যান। ইনস্টাগ্রামে তাঁর ১ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

তার সোশ্যাল মিডিয়া বায়ো অনুসারে, ইনফ্লুয়েন্সারের পাশাপাশি তিনি একটি প্রাইভেট ফার্মের স্থপতি এবং ফ্যাফের ফ্যাশন ব্র্যান্ড বাজারের মালিক ছিলেন। তিনি নিজেকে একজন “ভ্রমণ আসক্ত” এবং বাথরুম গায়ক হিসাবে বর্ণনা করেছিলেন। ইনস্টাগ্রামে তার শেষ পোস্টটি ছিল ৭ জুন, যেটি গ্রিসের মাইকোনোসের একটি রেস্তোরাঁ থেকে তোলা হয়েছিল। মাল্টা কর্তৃপক্ষ জানিয়েছে, সোশ্যাল মিডিয়া তারকাকে হাসপাতালে ভর্তি করার সময় কোনও দৃশ্যমান আঘাত দেখা যায়নি। তবে তাঁর মৃতদেহ ময়নাতদন্ত করা হবে। সোশ্যাল তারকার ঘনিষ্ঠ বন্ধু সোলায়মা হানিনিয়া তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইনস্টাগ্রাম স্টোরিজে লিখেছেন, তাঁর বন্ধু ঘুমের মধ্যে শান্তিপূর্ণভাবে মারা গিয়েছেন। মিসেস হ্যানিয়া ৩৬ বছর বয়সীকে বিস্ময়কর ব্যক্তি, উদারতা এবং উষ্ণতার জন্য পরিচিত” হিসাবে বর্ণনা করেছেন।

 

তিনি আরও বলেছেন, “আমি এটা বিশ্বাস করতে পারছি না! আমি হতবাক, আমরা তোমাকে মিস করব বাবু! আমি তোমাকে কখনই ভুলব না। এটা সত্যি যে আমি তোমাকে শুধু ইনস্টাগ্রামের মাধ্যমেই চিনি কিন্তু তুমি চলে যাওয়ার পর থেকে বেদনাটা অনেক গভীর! তুমি আনন্দ ও জীবনে পূর্ণ শক্তির উদ্রেক করেছ! তুমি এই জীবনটা যেমন হওয়া উচিত তেমনই কাটিয়েছ এবং যারা তোমাকে চেনে তাদের জন্য ভালোবাসার পথ রেখেছ যারা করে না!”




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হিন্দু সেজে ৬ বছর কানপুরে আস্তানা, পাকড়াও বাংলাদেশি মুসলিম মহিলা

মার্কিন যুক্তরাষ্ট্রে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত অন্ধ্রের ২৫ বছর বয়সী পড়ুয়া

কেরলের সিপিআইএম সাংসদকে ফোনে হুমকি শিখ জঙ্গি সংগঠনের

গাজা শরণার্থী শিবিরে সাত দিনে ৬৩ বার বোমা হামলা ইজরায়েলের

Jagannath Temple : নবকলেবর হওয়ার পর মহাপ্রভুর দারুমূর্তির কী হয়, জানেন?

প্রেসিডেন্ট প্রার্থী হিসাবে কমলার নাম সুপারিশ বাইডেনের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর