এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




রেণুকাস্বামীকে খুনের পর স্ত্রীর সঙ্গে পুজো দেন দর্শন, বিজয়লক্ষীও কি জড়িত হত্যাকাণ্ডে?




নিজস্ব প্রতিনিধি: বর্তমানে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। গত সপ্তাহে আচমকাই খবর আসে খুনের দায়ে গ্রেফতার হয়েছেন কন্নড় সুপারস্টার দর্শন। যাঁর ঝুলিতে প্রায় ৫০ টির বেশি ব্লকবাস্টার চলচ্চিত্র রয়েছে। তিনিই কিনা খুনের অভিযোগে গ্রেফতার! বিষয়টি নিয়ে এখন চর্চার শেষ নেই। সূত্রের খবর, সোশ্যাল মিডিয়ায় দর্শনের দীর্ঘদিনের প্রেমিকা তথা অভিনেত্রী পবিত্রা গৌড়াকে অশ্লীল মন্তব্য করায় বেঙ্গালুরুর একজন বাসিন্দা রেণুকাস্বামীকে হত্যা করেন দর্শন। তাও আবার পরিকল্পিত। এই ঘটনায় এখনও পর্যন্ত অভিনেতা দর্শন, পবিত্রা-সহ ১০ জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ। যদিও দর্শনের আইনজীবী ঘটনাটি একেবারেই অস্বীকার করেছেন। কিন্তু রেণুকাস্বামী খুনের মামলায় পুলিশ তদন্তে নেমেই একাধিক বিস্ফোরক তথ্য খুঁজে পায়। যেখান থেকে জানা যায়, পবিত্রার সঙ্গে দর্শনের অবৈধ সম্পর্ক ১০ বছর। তাঁর স্ত্রী বিজয়লক্ষীই বিষয়টি প্রথম জানায় ভক্তদের।

পুলিশ আরও জানিয়েছে, দর্শনের মাথা সবসময় গরম থাকত। তিনি খুব রাগী ছিলেন তাই তাঁর সঙ্গে সচরাচর কেউ কথা বলত না। সাম্প্রতিক তদন্তে জানা গিয়েছে, খুনের পর স্ত্রী বিজয়লক্ষীর সঙ্গে পুজো দিয়েছিলেন দর্শন। কারণ দর্শনের জুতা জোড়া তার স্ত্রী বিজয়লক্ষ্মীর অ্যাপার্টমেন্টে পাওয়া গিয়েছিল। পুলিশ দাবি করেছে যে, ৯ জুন রেণুকা স্বামীর মৃতদেহ নিষ্পত্তি করার পর দর্শন তার স্ত্রীর কাছে গিয়েছিলেন। সেখানে তাঁর সঙ্গে পূজা করেছিলেন দর্শন। এর পরে, তিনি মাইসুরু ভ্রমণ করতে চলে যান, সেখান থেকেই ১১ ই জুন গ্রেফতার হন দর্শন। প্রতিবেদনে উদ্ধৃত পুলিশ সূত্র অনুসারে, বিজয়লক্ষ্মীকে বুধবার অন্নপূর্ণেশ্বরী নগরে ডেকে নিয়ে প্রায় পাঁচ ঘণ্টা ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেখানেই জানা যায়, দর্শনের পোশাক সহকারী, ঘটনার পর দর্শনের জামাকাপড় এবং জুতাগুলি বিজয়লক্ষ্মীর কাছে দিয়ে এসেছিল। সম্প্রতি, দর্শনের স্ত্রী বিজয়লক্ষ্মী চলমান মামলা সম্পর্কে অযাচিত তথ্য শেয়ার করা থেকে মিডিয়াকে বন্ধ রাখতে অনুরোধ করেছেন।

রেণুকাস্বামীকে কীভাবে খুন করেন দর্শন?

শোনা যায়, সম্প্রতি পবিত্রা ও দর্শনের একটি পোস্টে পবিত্রার বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করাতেই ক্ষিপ্ত হয়ে রেণুকাস্বামীকে খুনের ছক কষেন দর্শন। আর তাঁকে সঙ্গ দেয় বন্ধু-বান্ধবরা। ছিলেন পবিত্রা নিজেও। রেণুকাস্বামী দর্শনের একজন বিরাট ভক্ত ছিলেন। দর্শন এবং তাঁর সহযোগীরা অত্যন্ত নৃশংস ভাবে তাঁকে খুন করেছেন বলে অভিযোগ উঠেছে। সম্প্রতি রেণুকাস্বামীর ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, খুনের আগে রেণুকাস্বামীকে বৈদ্যুতিক শক দিয়ে নির্যাতন করা হয়েছিল। রেণুকাস্বামীর ময়নাতদন্তকারী চিকিৎসকরা তার শরীরে গরম লোহার রড দিয়ে মারার চিহ্ন খুঁজে পেয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তার নাক, জিভ কেটে ফেলা হয়েছে এবং তার চোয়ালও ভেঙে আলাদা করা হয়েছে। সেই সঙ্গে সারা শরীরে অসংখ্য হাড় ভেঙে গেছে। অপরাধীরা তাঁকে দেওয়ালে ঠুকে ঠুকে নির্মমভাবে হত্যা করেছে। তার মাথার খুলিতে ফাটলের চিহ্ন পাওয়া গেছে। এবং তাঁর অর্ধেক অঙ্গ কুকুরে খেয়ে ফেলেছিল। এমনকী সুপারস্টার কিলারদের নিজের নাম প্রকাশ করার জন্যে ৩০ লাখ দেন। ইতিমধ্যেই রেণুকাস্বামীকে অপহরণ করার আগের মুহূর্তের ফুটেজ ভাইরাল হয়েছে।প্রতিবেদনে বলা হয়েছে যে অভিযুক্তরা সকাল ৯.৩০ টায় একটি অটোরিকশায় রেণুকাস্বামীকে অনুসরণ করতে শুরু করে। তার এক সঙ্গীকে স্কুটারে তাকে অনুসরণ করতে দেখা যায়।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাবার পরিচালিত ছবির শুটিংয়ে গুরুতর আহত বরুণ ধাওয়ান

নিখোঁজ হওয়ার দিনগুলিতে রেলওয়ে প্ল্যাটফর্মে ঘুমোতেন গুরুচরণ, অথচ কেউ চিনতে পারেনি…….

দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে প্রেমে প্রতারণা, মুখ খুললেন রণবীর কাপুর

দেব, সৌমিতৃষা থেকে ‘দিদি নং ১’ রচনা, একুশের সভামঞ্চে টলিউডের ভিড়

লেন্স পরে কর্ণিয়া নষ্ট, দৃষ্টিশক্তি হারাতে বসেছেন অভিনেত্রী জেসমিন ভাসিন

‘ধরমবীর 2’ ট্রেলার লঞ্চের মঞ্চে গোবিন্দাকে জড়িয়ে ধরলেন সলমান, কী কথা হল তাঁদের?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর