এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আমেরিকায় বন্ধুকে গুলি করে হত্যা, তদন্তের জন্যে প্রধানমন্ত্রীর দ্বারস্থ দেবলীনা

নিজস্ব প্রতিনিধি: বিদেশের মাটিতে ভারতীয়দের হত্যার বিষয়টি দিনের পর দিন বেড়েই চলেছে। যদিও মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয়দের ভিড় এখন লাগামছাড়া। কেউ কর্মসূত্রে, আবার কেউ বিদেশে সেখানে যান উচ্চস্তরে পড়াশোনার জন্যে। বিদেশে পড়াশোনা হোক বা চাকরি-বাকরি সবকিছুরই স্কোপ একটি বেশিই। তাই বেশিরভাগ ভারতীয় পরিবার চান তাঁর সন্তানরা বিদেশেই পড়াশোনা বা চাকরি করুক। কিন্তু ইদানিং বিদেশের মাটিতে ভারতীয়দের হত্যার সংখ্যা বেড়েই চলেছে। মঙ্গলবার সন্ধ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রে খুন হয়েছে ‘সাথ নিভানা সাথিয়া’-খ্যাত জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের বন্ধু অমরনাথ ঘোষ। তবে কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে তা অভিনেত্রী জানেন না! প্রাক্তন বিগ বস প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য শুক্রবার (১ মার্চ) তার সোশ্যাল মিডিয়া অনুসারীদের নিজেই এই কথা জানালেন। মঙ্গলবার সন্ধ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রে তার বন্ধু অমরনাথ ঘোষকে গুলি করে হত্যা করা হয়েছে। এই বিষয়ে তিনি ভারত সরকারকে হস্তক্ষেপ করার জন্য অনুরোধ করেছেন।

অভিনেত্রী তাঁর অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে একটি দীর্ঘ নোটে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ডাঃ এস জয়শঙ্কর এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করে লিখেছেন, “আমার বন্ধু #অমরনাথ ঘোষকে মঙ্গলবার সন্ধ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রের সেন্ট লুইস আকাডেমিতে গুলি করে হত্যা করা হয়েছে। তিনি তাঁর পরিবারের একমাত্র সন্তান, তাঁর মা ৩ বছর আগে মারা গিয়েছেন। শৈশবে তাঁর বাবাও মারা গিয়েছেন। তাঁকে হত্যার কারণ, অভিযুক্তের বিবরণ এখনও প্রকাশ করা হয়নি। সম্ভবত তার পরিবারে বা তাঁর কয়েকজন বন্ধু ছাড়া এর জন্য লড়াই করার জন্য কেউ নেই, সেই কারণে। তিনি ছিলেন কলকাতার। সে একজন চমৎকার নৃত্যশিল্পী ছিলেন, পিএইচডি করতে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। ঘটনার দিন সন্ধ্যায় হাঁটছিলেন তিনি। তখনই একজন অজানা ব্যক্তি আচমকাই তাঁকে লক্ষ্য করে একাধিকবার গুলি চালিয়ে পালিয়ে যায়। মার্কিন যুক্তরাষ্ট্রের কিছু বন্ধু তাঁর লাশ খুঁজে পায়, এখনও এটি সম্পর্কে কোন আপডেট নেই। @IndianEmbassyUS দয়া করে আপনি যদি পারেন এটা দেখুন। অন্তত তাঁর হত্যার কারণ আমাদেরকে জানানোর চেষ্টা করুন।”

 

দেবলিনা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং তিনি প্রায়শই বিভিন্ন বিষয়ে তার মতামত শেয়ার করেন। ২০২২ সালে বাঙালি হয়ে মুসলিমকে বিয়ে করে আলোচনায় এসেছিলেন তিনি। এরপর তাঁকে আর চর্চায় থাকতে দেখা যায়নি। এবার অভিনেত্রীর বন্ধুর মৃত্যুতে ভারত সরকার কোনও হস্তক্ষেপ করেন কিনা, সেটাই দেখার অপেক্ষায়। এদিকে, কাজের ফ্রন্টে, দেবলিনা ‘সাথ নিভানা সাথিয়া’ তে তার নম্র গোপী বাহুর ভূমিকায় খ্যাতি অর্জন করেছিলেন। এছাড়াও দেবলিনা লাল ইশকের মতো একাধিক শোতেও উপস্থিত হয়েছেন। এবং সলমান খানের বিতর্কিত রিয়েলিটি শো বিগ বসের দুটি সিজনে অংশ নিয়েছিলেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’-এর দ্বিতীয় গান?

বিয়ের ছয়মাস পূর্তিতে স্বামী পরমব্রতকে নিয়ে মিষ্টি পোস্ট পিয়ার

রাফায় ইজরায়েলি আক্রমণে নিরীহ ফিলিস্তিনিদের মৃত্যু দেখে কাঁদছেন আয়েশা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর