এই মুহূর্তে

জানেন কী, করোনা মরসুমে রনিতের কর্মচারীদের বেতন মিটিয়েছিলেন অক্ষয়-অমিতাভ

নিজস্ব প্রতিনিধি: বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা হলেন রণিত রায়, যিনি একাধারে বাঙালি অভিনেতাও বটে! জানেন কী, তিনি শুধু দক্ষ অভিনেতা নন, তাঁর একটি নিরাপত্তা সংস্থাও রয়েছে, যেটি কোভিড মরসুমে খুবই সংকট জনক অবস্থায় পড়েছিল। সেই সময়টা তাঁর ব্যবসার জন্য কঠিন সময় ছিল। কারণ তখন তাঁর কাজ বন্ধ হয়ে গিয়েছিল। তাই ১৩০ জন কর্মচারীকে নিয়ে তিনি রীতিমতো সংকটজনক অবস্থায় পড়েছিলেন। ঠিক সেই সময় রণিতকে তাঁর কর্মচারীদের অর্থ দিয়ে সাহায্য করতে হয়েছিল। ঠিক সেই সময় রণিতের পাশে দাঁড়ান মেগাস্টার অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার এবং করণ জোহর। কোনও পরিষেবা না থাকা সত্ত্বেও পুরো অর্থ দিয়ে তাঁকে তাঁরা সাহায্য করেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রায় প্রত্যেকের দেখাশোনা করে৷ কিন্তু মহামারী তাঁর কোম্পানি টিকে একেবারে ফেলেছে দিয়েছিল৷ অভিনেতা লেহরেন রেট্রোকে বলেছিলেন, “কয়েক মাস আগে, আমি খুব বেশি কাজ করতাম না। আমার তালিকায় আমার ১৩০ জন লোক ছিল এবং তাঁদের পরিবারও ছিল। আমরা প্রত্যেককে বেতন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু এত বেতন দেওয়ার ক্ষমতা আমার কাছে ছিল না। আমি তখন আমার কাছে পড়ে থাকা একটি অকেজো মিনি কুপার বিক্রি করে দিই। এছাড়াও আরও অনেকগুলি বিলাসবহুল আইটেম ছিল যা আমরা বিক্রি করে দিয়েছিলাম কর্মীদের জন্য অর্থ প্রদানের জন্য। এটা আমার দায়িত্ব ছিল। সেই সময়ে আমার পাশে অনেকেই দাঁড়িয়েছেন, অক্ষয় কুমার, করণ, অমিতাভ বচ্চন স্যার। তাঁরা কোনও পরিষেবা ছাড়াই, আমাকে অর্থ দিয়েছিল। তাদের কাছ থেকে অনেক স্বস্তি এসেছে। ১৩০ টির মধ্যে, তাঁরা 30 টির দায়িত্ব নিয়েছিল, যা একটি বড় স্বস্তি ছিল।”

সাক্ষাৎকারে, রনিত তাঁর বাবাকে হারানোর বিষয়েও মুখ খুলেছিলেন। তাঁর কথায়, “আমি আমিরের সঙ্গে থাকতাম, তাকে নিরাপত্তা দিতে আমি লাগানে ছিলাম। আমরাও বন্ধু ছিলাম, আমি জানি সেই মানুষটি আমাকে কতটা পছন্দ করে। করণ আমার খুব প্রিয়, কিন্তু তার বাবা (যশ জোহর) যতটা প্রিয় ছিল সে কখনই আমার কাছে ততটা প্রিয় হবে না।আমার সেই দিনগুলোর কথা মনে আছে যখন ফিল্ম সিটিতে তার সেটগুলো তৈরি হত।তিনি একজন সুন্দর মানুষ ছিলেন। আমার প্রাথমিক দিনগুলিতে, আমি ঋষি কাপুর জি, রণধীর কাপুর জি, যশ জোহরের কাছ থেকে অনেক উষ্ণতা পেয়েছি.. এমন লোকেরা আছেন যারা আমাকে স্বাগত জানিয়েছেন।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

মায়ের মৃত্যু দিবসে গোপন ছবি সামনে আনলেন কন্যা খুশি কাপুর

ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী, প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর