এই মুহূর্তে

ফের সলমনের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুললেন প্রাক্তন সোমি আলি

নিজস্ব প্রতিনিধি: বলিউডের মোস্ট বেচলর অভিনেতা হলেন সলমন খান। যার সঙ্গে নাম জড়ায়নি এমন কোনও অভিনেত্রী নেই। ঐশ্বর্য রাই বচ্চন থেকে সোমি আলি, ক্যাটরিনা কাইফ একাধিক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করেছিলেন সলমন খান। কিন্তু দুর্ভাগ্যবশত কোনটাই টেকেনি। উল্টে সলমনের বিরুদ্ধে একাধিক অভিযোগ সবার। যদিও তিনি এখনও বিয়ে করেননি। আর করবেন কিনা সেটাও জানা নেই। সম্প্রতি প্রাক্তন বলিউড অভিনেত্রী সোমি আলি সোশ্যাল মিডিয়ায় আবারও তাঁর প্রাক্তন প্রেমিক তথা সুপারস্টার সলমন খানকে আক্রমণ করেছেন। যেখানে তিনি সলমনের সঙ্গে নিজের একটি পুরানো ছবি শেয়ার করে লিখেছেন যে, তিনি সলমনের দ্বারা “শারীরিকভাবে নির্যাতিত”।

সোমি ইনস্টাগ্রামে লিখেছেন, “ভারতে আমার শো ব্যান করা, আমাকে মামলা করার হুমকি, কাপুরুষ! আমার এখানে ৫০ জন আইনজীবী আছে যারা এখনও আপনার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পারে। আমাকে সিগারেট দিয়ে পোড়ানো, শারীরিক নির্যাতন এবং যৌনতা থেকে রক্ষা করার জন্য আপনার বিরুদ্ধে এখনও কড়া পদক্ষেপ নিতে পারি। যা আপনি আমাকে দিয়েছিলেন। বছরের পর বছর ধরে নির্যাতন চালিয়ে গিয়েছিলেন আমার উপর।” অভিনেত্রী আরও বলেন, “তুমি পুরুষ নামের একজন অরাজক শূকর। তুমি সমস্ত মহিলা অভিনেত্রীদের জন্য লজ্জা, বেশ কয়েকটি মহিলাকে মারধর করেছেন তিনি। তাঁকে সমর্থনকারী পুরুষ অভিনেতাদের ধিক্কার।”

তবে সলমনের বিরুদ্ধে এতগুলি অভিযোগ এনে সোমি পরক্ষণেই পোস্টটি মুছে দেন। এর আগে, সোমি নিজেকে সলমন খানের বিশাল ভক্ত বলে দাবি করতেন। এমনকি তাঁরা দুজনে একটি সিনেমাতেও অভিনয় করেছেন। এরপরই প্রেমের সম্পর্কেও জড়িয়ে পড়েন তাঁরা। তাঁদের সম্পর্ক প্রায় এক দশক স্থায়ী হয়েছিল। সোমির সঙ্গে সলমনের বাবা-মায়েরও দুর্দান্ত সম্পর্ক ছিল। কিন্তু জুমের সঙ্গে একটি কথোপকথনে, তিনি ভাগ করে নিয়েছিলেন যে, সলমন তাঁর সঙ্গে প্রতারণা করার কারণে তাঁরা ভেঙে পড়েছিল। এই বছরের অগস্টেও, সোমি সালমানকে ‘নারী বিটার’ বলে অভিহিত করেছিলেন। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, “একজন মহিলা বিটার, এবং শুধু আমি নই, অনেকেই। দয়া করে তাঁকে পূজা করা বন্ধ করুন। তিনি একজন দুঃখজনক অসুস্থ *#uk। তোমার কোন ধারণা নেই।”

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

সাদামাঠাভাবেই তৃতীয় বিয়ে সারলেন অনুপম রায়

ফের হলিউডে পা প্রিয়াঙ্কার, আসছে নতুন সিনেমা

আসানসোলে বিজেপির প্রার্থী পবন সিংহ, ঘাটালে হিরণ

মাহশা আমিনিকে নিয়ে গান লেখায় ৩ বছরের কারাদণ্ড পপস্টারের

সন্দেশখালির প্রাকৃতিক দৃশ্য বারবার আকৃষ্ট করেছে চিত্র পরিচালকদের

সংসার ভাঙছে শাহরুখ খানের নায়িকার, ইনস্টাগ্রাম পোস্টে ইঙ্গিত

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর