এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিচ্ছেদ ভুলে পরস্পরের কাছাকাছি এলেন নীল-তৃণা

নিজস্ব প্রতিনিধি: মাস কয়েক ধরেই টলিউড উত্তাল ছিল অভিনেত্রী তৃণা সাহা এবং নীল ভট্টাচার্যের বিবাহবিচ্ছেদ নিয়ে। তৃণার জন্মদিনে নীলের তরফ থেকে কোনও শুভেচ্ছা না আসায় বা নীলের সঙ্গে তৃণার বহুদিন কোনও ভিডিও না আসার ভক্তদের মনে স্বাভাবিকভাবেই প্রশ্ন জেগেছিল যে, তবে কি নীল-তৃণার এক ছাদে থাকছেন না। ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি বিয়ে হয়েছিল নীল-তৃণার। ১১ বছর প্রেমের তাঁদের বিয়ে হয়েছিল এক্কেবারে ধুমধাম করে। কিন্তু বিয়ের দু বছর ঘুরতে না ঘুরতেই নীল-তৃণা বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন? কিন্তু কেন? এরকম একাধিক প্রশ্ন দর্শকদের মধ্যে ঘুরছিল।

কিন্তু তাঁদের বিবাহবার্ষিকীর দিনই সকল ট্রোলার দের মুখে তালা পরিয়ে দেন নায়িকা নিজেই। স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করে বলেন, একসঙ্গে বুড়ো হতে চাই। যদিও নীল সেই সময় দুবাই ভ্রমণে গিয়েছিলেন। কিন্তু তাঁদের বিচ্ছেদের গুঞ্জনটা যে পুরোটাই গুজব, সেটা তাঁদের সব ভক্তরাই বুঝতে পেরেছেন। যদিও সেই সময়ে নীলের দাবি ছিল, তৃণার অসুস্থতার জন্যে তিনি স্ত্রীয়ের জন্মদিন সেলিব্রেশন করতে পারেননি।

অন্যদিকে তৃণাও একটি সংবাদ মাধ্যমকে বলেন, ‘দেখি আমরা আরো ৩ মাস একসঙ্গে ছবি দেবো না, দেখি কে কি বলতে পারে।’ তবে এই প্রতিজ্ঞা তৃণা নিজেই রাখতে পারেন নি। এদিন নীলও রাখতে পারলেন না। বহুদিন পরে দুজনে মিলে ইনস্টাগ্রাম রিলে অবতীর্ণ হলেন। তাও আবার শাহরুখ-রানি অভিনীত ‘কাল হো না হো’-র ‘মাহি ভে’ গানের সঙ্গে। এদিন তৃণার পরনে ছিল নীল বর্ণের লেহেঙ্গা চোলি এবং নীল সেজেছিলেন সাদা বর্ণের ধুতিতে। এদিন আবারও তাঁদের নজরকাড়া কেমিস্ট্রি আবারও ধরা পড়ল রিলে। আর টলিউডের হার্টথ্রব জুটিকে আবারও একসঙ্গে ফিরে পেয়ে ভক্তরাও খুশি হয়ে গেলেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কিং-এর স্ক্রিপ্ট ‘রেডি’, জুলাই থেকেই পরবর্তী ছবির শুটিং শুরু শাহরুখের

আমির খানের ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জায়রার বাবা মারা গেলেন

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’-এর দ্বিতীয় গান?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর