এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




গুলিবিদ্ধ হয়ে নিহত জনপ্রিয় পাক-অভিনেত্রী খুশবু খান, পলাতক ২




নিজস্ব প্রতিনিধি: গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী খুশবু খানের। যিনি পশতু নাটক এবং মঞ্চ অভিনেত্রী হিসেবেই পরিচিত। খুশবু খানকে পাকিস্তানে দুই ব্যক্তি গুলি করে হত্যা করেছে বলে পাকিস্তানি পুলিশ সূত্রের খবর। সোমবার পাকিস্তানের মিডিয়া আউটলেটের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রীর মৃতদেহ পাকিস্তানের খাইবার পাখতুনখোয়ার নওশেরা জেলার ওয়াপদা কলোনিতে ফসলের ক্ষেত থেকে পাওয়া গিয়েছে। পাকিস্তানের আকবরপুরা থানার পুলিশ অভিনেত্রীকে খুনের অপরাধে এখনও পর্যন্ত দুজনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে।

দুই সন্দেহভাজন হল শওকত এবং ফালাক নিয়াজ। অভিনেত্রীর ভাই-ই বিষয়টি পুলিশের কাছে জানিয়েছে। পুলিশ আরও জানিয়েছে যে, সন্দেহভাজনদের গ্রেফতারের জন্য একটি অনুসন্ধান অভিযান শুরু করা হয়েছে, যাদের মধ্যে একজন আগে অভিনয় শিল্পের সঙ্গে জড়িত ছিলেন। ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট (FIR) অনুসারে, ভুক্তভোগীর ভাইয়ের কথা অনুযায়ী, সন্দেহভাজনরা খুশবুকে হত্যা করেছে কারণ তারা তাকে শুধুমাত্র তাদের আয়োজিত ইভেন্টগুলিতে কাজ করার জন্যে জোর করেছিলেন। কিন্তু খুশবু কারোর কথায় রাজি হননি। তাই ক্ষোভের বশে তাঁকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ। প্রথমে সন্দেহভাজনরা তাকে তাদের জায়গায় একটি পার্টিতে ডেকে পাঠায় এবং সেখানেই তাকে হত্যা করা হয়েছে। এবং সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

এই প্রসঙ্গে আকবারপুরা স্টেশন হাউস অফিসার (এসএইচও) নিয়াজ মুহম্মদ খান বলেছেন যে, পুলিশ সন্দেহ করেছে যে খুশবুকে একটি অনুষ্ঠানে আনা হয়েছিল, যেখানে সন্দেহভাজন উভয়ই উপস্থিত ছিল। এরপর তাকে অন্য কোথাও নিয়ে গিয়ে গুলি করে হত্যা করা হয় এবং অভিনেত্রীর মৃতদেহ মাঠে ফেলে দেওয়া হয়েছিল। দুই অভিযুক্তই এখন পলাতক। পুলিশের অনুসন্ধান অনুযায়ী, সন্দেহভাজনরা এই ধরনের অপরাধের জন্য বাড়ি ব্যবহার করে বলে অভিযোগ। ইতিমধ্যেই পুলিশ প্রমাণ সংগ্রহ করেছেন এবং বিষয়টির তদন্ত শুরু করেছেন। ময়নাতদন্তের পর অভিনেত্রীর মৃতদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আধিকারিক আরও বলেছিলেন যে পুলিশ জিও-ফেন্সিংয়ের মতো তদন্তের আধুনিক পদ্ধতির মাধ্যমে সন্দেহভাজনদের ধরার চেষ্টা করবে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দীর্ঘদিন পর বাংলা ছবিতে গান গাইছেন আশা ভোঁসলে, সঙ্গী সোনু নিগম

জাহিরকে জীবনসঙ্গী বাছা নিয়ে পরিবারের ক্ষোভের মুখে সোনাক্ষী

বুকের ব্যথায় টানা ৫ দিন হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়, এখন কেমন আছেন তিনি?

বিনা দোষে ৪৩ বছর হাজতবাস মার্কিন মহিলার, কেন এমন সাজা মিলেছিল তাঁর?

প্রয়াত চিরঞ্জীবীর প্রাক্তন জামাই সিরিশ

রেশন দুর্নীতির সঙ্গে যোগ নেই, দাবি ঋতুপর্ণার

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর