এই মুহূর্তে

স্বর্ণমন্দিরে থালা-বাসন ধুয়ে ভক্তদের সেবায় ব্যস্ত রাঘব-পরিণীতি

নিজস্ব প্রতিনিধি: দীর্ঘ জল্পনা-কল্পনার পর গত মে মাসে বাগদানের মাধ্যমে নিজেদের সম্পর্কে শিলমোহর দিয়েছেন, বলিউডের স্বানামধন্য অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং দেশের সর্ব কনিষ্ঠ নেতা রাঘভ চাড্ডা। দিল্লিতে আপ নেতা রাঘভের বাড়িতেই একটি অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে আংটি বদল করেন। পরিণীতির আসন্ন ছবি ‘চামকিলা’-র শুটিংয়ের সময়েই তাঁদের প্রেম গাঢ় হয়, যখন রাঘব পঞ্জাবের নির্বাচনের কাজে ছটে বেড়াচ্ছিলেন। যদিও তাঁদের নাকি আলাপ বিদেশ থেকেই। যখন তারা সেখানে পড়াশোনা করতে গিয়েছিলেন। তবে এখন তাঁরা বিয়ের নিয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, আগামী অক্টোবরের শেষে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা, তবে এখনও কিছু স্পষ্ট নয়, এখন তাঁরা বিয়ের ভ্যেনু খুঁজছেন। কিছুদিন আগেই রাজস্থানে উড়ে গিয়েছিলেন জুটিতে। গতকাল শনিবার অমৃতসরের শ্রী হরমন্দির সাহিব তথা স্বর্ণ মন্দির গুরুদ্বারে অংশ নিয়েছিলেন পরিনীতি এবং রাঘব চাড্ডা।

এই মুহূর্তে গোটা সোশ্যাল মিডিয়ায় রাজ করছে রাগনীতি জুটির স্বর্ণ মন্দির পরিদর্শনের নানা ছবি। যেখানে দেখা যাচ্ছে, কখনও হবু দম্পতি মন্দিরে ভক্ত সেবায় নিয়োজিত করেছেন কখনও মন দিয়ে প্রার্থনা করছেন দুজনে মিলে। তবে এবারযে ছবিটি ভাইরাল হল, তা একেবারে মন জিতে নিয়েছে গোটা সাইবারবাসীর। তাঁদের পবিত্র ভ্রমণের ছবিগুলির একটিতে দেখা যাচ্ছে, মন্দিরে ভক্তসেবার পর তাঁদের বাসন ধোয়ার কাজ করছেন রাঘব-পরিণীতি। থালা-বাসন ধোয়ার কাজে ব্যস্ত তাঁরা। রবিবার স্বর্ণ মন্দিরে পরিণীতি এবং রাঘবের থালা-বাসন ধোয়ার একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হওয়া মাত্রই নেটপাড়া প্রশংশায় ভরিয়ে দিয়েছেন দম্পতিদের।

এতে অভিনেত্রীকে সাদা ঐতিহ্যবাহী পোশাকে দেখা গিয়েছে। অন্যদিকে, রাঘবকে ধূসর কোমরের জ্যাকেটের সঙ্গে একটি সাদা কুর্তা পায়জামাতে দেখা গিয়েছে। জাফরান রুমাল দিয়ে মাথা ঢেকে রেখেছিলেন তিনি। দম্পতিকে তাঁদের চারপাশে দাঁড়িয়ে থাকা লোকজনদের সঙ্গে আলাপচারিতা করতেও দেখা গিয়েছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে, রাজস্থানের ওবেরয় উদয়বিলাসে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি-রাঘব। একটি সুত্র অনুযায়ী, পরিণীতি এবং রাঘভ তাঁদের বিয়ের পুরো পরিকল্পনা টাই গপনে এবং অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন করবেন।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

অপেক্ষা শেষ! ৭ বছর পর কপিল শর্মার শোয়ে সুনীল গ্রোভার, কবে থেকে শুরু?

নতুন বছরেই খুশির খবর, ২ হিন্দি ছবিতে ডাক পেলেন খরাজ, সঙ্গী কার্তিক-বিদ্যা

‘হীরামান্ডি’, ‘দো পাত্তি’ থেকে ‘মার্ডার মুবারক’, ২০২৪ গোটা বছর জমিয়ে রাখবে নেটফ্লিক্স

মাত্র ২৮ বছরেই ক্যান্সার কেড়ে নিল প্রাণ, প্রায়ত প্রাক্তন ‘মিস ইন্ডিয়া ত্রিপুরা’

প্রয়াত প্রখ্যাত অভিনেতা তথা আমলা কে শিবরাম

প্রথম পাঁচে নেই বড়সড় বদল, দেখে নিন এ সপ্তাহের টিআরপি তালিকা

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর