এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কি কাণ্ড! পর্ণ কিং জনি সিন্সের যৌন সমস্যা সমাধান করছেন রণবীর সিং?

নিজস্ব প্রতিনিধি: অভিনয়ের পাশাপাশি তারকাদের একটি বিশাল আয়ের উৎস বিজ্ঞাপন। পাবলিকের কাছে বিশ্বাস যোগ্যতা অর্জন করার জন্যে বিভিন্ন পণ্য সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন তারকারা। আর মানুষের কাছেও তা বেশ গ্রহণযোগ্যতা অর্জন করে। কিন্তু কোনও কারণে যদি সেই পণ্যের কোনও খারাপ রেজাল্ট বেরোয় তাহলেই ব্যস! সর্বনাশ! কোম্পানির পাশাপাশি তারকারাও পড়ে যান বিপাকে। এর আগে এমন ঘটনা অনেকবার ঘটেছে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান, অক্ষয় কুমার, অজয় দেবগন-সহ একাধিক অভিনেতারা আইনি নোটিশ পেয়েছেন বিজ্ঞাপনের জন্যই। যাই হোক, ফ্যাশনের দিক থেকে একেবারে এক্সপার্ট বলিউড অভিনেতা রণবীর সিং।

সাহসী ফ্যাশন সেন্সের জন্যে ব্যাপকভাবে পরিচিত তিনি, যার ঝলক এর আগে অনেকবার পেয়েছেন সবাই। এবার তাঁর একটি হাস্যকর বিজ্ঞাপনে যোগ দিলেন নীল ছবির প্রবীণ নায়ক জনি সিন্স। যে বিজ্ঞাপনটি ঘিরে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। আসলে ইরেক্টাইল ডিসফাংশন সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য একটি সুস্থতা ব্র্যান্ডের মুখ হয়েছেন বলি-হলির দুই নায়ক। আর রণবীরের সঙ্গে জনি সিন্সের অপ্রত্যাশিত সহযোগিতা, রীতিমতো অবাক করেছে সবাইকে। আসলে জনি সিন্স বরবরাই দর্শকদের চোখে পর্ণ কিং। এবার অচেনা ছন্দে ধরা দিলেন জনি সিন্স। আমেরিকান প্রাপ্তবয়স্ক অভিনেতা জনি সিন্সের বাহিনীতে যোগ দিয়েছেন রণবীর। ব্র্যান্ডটি সম্প্রতি একটি বিজ্ঞাপন প্রকাশ করেছে, যেখানে একটি সাধারণ ভারতীয় সাস-বাহু নাটকের প্যারোডি দেখানো হয়েছে, যেখানে রণবীর এবং জনি রয়েছে৷ মজার বিজ্ঞাপনটিতে দেখানো হয়েছে, একজন মহিলা রণবীরের কাছে তাঁর ভাই সম্পর্কে অভিযোগ করছেন, যেটি জনি চিত্রিত করেছেন, তিনি ইরেক্টাইল ডিসফাংশনের সঙ্গে লড়াই করছেন। জনির অবস্থা হাইলাইট করার জন্য তিনি অসংখ্য যৌন ইঙ্গিত ব্যবহার করেন, যার ফলে তিনি বিব্রত হন। সে বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দিলে, শাশুড়ি তাকে চড় মেরে দোতলা থেকে পড়ে যায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

এরপর জনির চরিত্র, রণবীর দ্বারা একটি বোল্ড কেয়ার পিল হস্তান্তর করা হয়েছে। তিনি তাকে উদ্ধার করতে আসেন এবং তার স্ত্রীকে সন্তুষ্ট করতে সক্ষম হন। হাস্য রসাত্মক বিজ্ঞাপনটি লিখেছেন তন্ময় ভাট, দেবাইয়া বোপান্না এবং তাদের দল, এবং পরিচালনা করেছেন আয়াপ্পা কেএম। এটি ভারতীয় ব্র্যান্ডের জন্য জনি সিন্সের প্রথম বিজ্ঞাপনটি সহযোগিতা৷ রণবীর এবং জনির সর্বশেষ বিজ্ঞাপনটি অনেককে মুগ্ধ করেছে, বেশ কয়েকটি সেলিব্রিটি মন্তব্য বিভাগে তাদের চিন্তাভাবনা শেয়ার করেছেন। বিশাল দাদলানি চিৎকার করে উঠলেন, ‘হাহাহাহাহাহাহাহাহাহাহাহাহা, মহাকাব্য!’ অর্চনা পুরন সিং মন্তব্য করেছেন, ‘বায়ায়াআআআ, আপনার মানসিক ক্যান্সারের দিকটি খুব বেশি।’ বিজ্ঞাপনটি সম্পর্কে বলতে গিয়ে, রণবীর বলেছেন, “সচেতনতা বাড়াতে এবং একটি ইতিবাচক প্রভাব। এই প্রচারণা শুধু কথা বলার চেয়ে বেশি, এটা একটা মিশন যার সঙ্গে আমি গভীরভাবে সংযুক্ত, যা সারা দেশে লক্ষাধিক মানুষের জীবনকে প্রভাবিত করবে।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

অসুখী দাম্পত্য জীবন নিয়ে বিস্ফোরক ভাস্বর

বোনকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন ‘তারক মেহতা’-খ্যাত জেনিফার মিস্ত্রি 

পিতৃ পরিচয় পেতে মরিয়া, রবি কিষাণের DNA টেস্টের দাবি অপর্ণা কন্যার

দই বা ঘুগনি নয়, সিঙ্গুরে প্রচারে গিয়ে নতুন ধরনের জলখাবার খেলেন রচনা

প্রচারে গিয়ে মঞ্চ ভেঙে বিপাকে তৃণমূলের তারকা প্রার্থী দেব

কাশীতে গিয়ে রাজনৈতিক দলের প্রচার, রণবীরের ভিডিও ঘিরে বিতর্ক তুঙ্গে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর