এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিচ্ছেদ ভুলে একসঙ্গে ছেলের জন্মদিন পালন সানিয়া-শোয়েবের

নিজস্ব প্রতিনিধি: তারকাদের একবার বিয়ে ভাঙার বা প্রেম ভাঙার আভাস পেলেই হল, তা নিয়ে একেবারে খবরে খবরে বন্যা বয়ে যাবে। সেই সময় সেটাই যেন বিনোদন হয়ে যায় ভক্তদের কাছে। প্রতিনিয়ত চোখ থাকে তাঁদের সম্পর্কের সেই আপডেটের উপর। এখন আবার সোশ্যাল মিডিয়াই তা অনেক সহজ করে দিয়েছে। যাই হোক, গত বছর থেকেই খবরের শিরোনামে রয়েছে টেনিস তারকা সানিয়া মির্জা এবং তাঁর পাকিস্তানি খেলোয়াড় স্বামী শোয়েবের সম্পর্ক ভাঙার গুজব। কখনও সানিয়ার স্ট্যাটাস আবার কখনও শোয়েবের ইনস্টাগ্রাম স্ট্যাটাস সবটা দেখেই শুরু হয় জল্পনা।

এদিকে হিন্দু হয়েও পাকিস্তানি মুসলিমকে বিয়ে করার জন্যে কম কটাক্ষও শুনতে হয়নি সানিয়াকে। তবে এখন ছেলেকে নিয়ে সানিয়া একাই থাকেন। সেটাই জল্পনাকে উস্কে দেওয়ার খানিকটা কাণ্ডারি বলা চলে। কিন্তু দুজনে কখনই তাঁদের বিচ্ছেদের জল্পনায় শিলমোহর দেন নি। আর এত কিছুর মধ্যে আবারও তাঁরা নেটপাড়ার শিকি ভাগ অংশ দখল করে বসলেন। হ্যাঁ, সম্প্রতি ফের শোয়েবের সঙ্গে দেখা গেল সানিয়াকে। আসলে ছেলের জন্মদিন উপলক্ষ্যে গোটা পরিবারের সঙ্গে দুবাইতে ছুটির মেজাজে দিন কাটাচ্ছেন সানিয়া। গত ৩০ অক্টোবর রাতে ছেলের জন্মদিনের কয়েকটি ছবি পোস্ট করার পরই একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন সানিয়া। ইনস্টাগ্রাম স্টোরিতে কী লিখলেন, ‘প্রতিটি সক্ষম, শক্তিশালী, স্বাধীন মনের নারীর নেপথ্যে একটি বাচ্চা মেয়ে থাকে যে কারও উপর নির্ভর না করেই একা দাঁড়াতে শিখেছে।’ ইজহান অর্থাৎ সানিয়া শোয়েবের ছেলের জন্মদিনের পার্টির একাধিক ছবির পর তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে এই পোস্ট শেয়ার করেছেন।

যাই হোক, এদিন সানিয়ার পোস্ট করা ছবিগুলির মধ্যে ছেলের জন্মদিনের কেক কাটার মুহূর্ত থেকে তাঁদের পারিবারিক অনুষ্ঠানের একাধিক ছবি রয়েছে। ছবিতে সানিয়া মির্জার বোন, তাঁর মেয়ে, সানিয়ার ছেলে, শোয়েবকেও দেখা গিয়েছে। সুতরাং তাঁদের মধ্যে যে আর বিচ্ছেদের মনোভাব নেই, তা ভালই বোঝা গেল। গত বছরের নভেম্বর থেকে কানাঘুষোয় শোনা যাচ্ছিল যে, শোয়েব এবং সানিয়া নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

রোহিতের লড়াই ব্যর্থ, লখনউয়ের কাছে হেরে সবার শেষে রইল মুম্বই

পুরানের তাণ্ডবে মুম্বইয়ের বিরুদ্ধে ২১৪ রান তুলল লখনউ

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

নাইট রাইডার্সের জার্সি গায়ে ফের নামছেন সাকিব আল হাসান

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর