এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




সড়ক দুর্ঘটনায় পা হারালেন জনপ্রিয় গায়ক, মারা গেল তাঁর ৯ বছরের মেয়ে




নিজস্ব প্রতিনিধি: আচমকাই শোকের কালো চাদরে ঢেকে গেল দক্ষিণ আফ্রিকার বিতর্কিত সঙ্গীতশিল্পী লেহলোগোনোলো কাটলেগো চৌকের জীবন। যিনি র‌্যাপার শেবেশক্সট নামে বেশি পরিচিত। ভয়াবহ পথ দুর্ঘটনায় মারা গেল র‌্যাপারের ৯ বছরের মেয়ে। সঙ্গে জনপ্রিয় র‌্যাপারও হারালেন তাঁর একটি পা। র‌্যাপার পরে জানতে পারেন যে, দুর্ঘটনায় তাঁর মেয়ে মারা গেছে। এই মূহুর্তে Shebeshxt লিম্পোপোর নেটকেয়ার ফোলোসো হাসপাতালে চিকিৎসারত। ঘটনাটি ঘটেছে, শনিবার রাত ১০ টা নাগাদ।

উত্তর লিম্পোপোতে স্মেল্টারস মাইনের পাশে R37 রাস্তায় একটি ট্রাকের সঙ্গে তাঁর গাড়ি ধাক্কা লেগে উল্টে যায়। জানা গিয়েছে, উত্তর লিম্পোপো প্রদেশে আফ্রিকান ন্যাশনাল কংগ্রেস সিয়ানকোবো র‌্যালি উদযাপন কনসার্টে পারফর্ম করতে যাচ্ছিলেন সঙ্গীতশিল্পী। তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর বান্ধবী এবং মেয়ে। ঠিক সেই সময়েই ট্রাকের সঙ্গে সংঘর্ষে গাড়ি উল্টে যায় র‌্যাপারের। ফলে মারা যায় তাঁর ৯ বছরের কন্যা। শেবেষ্ট জানেন যে তিনি তার মেয়েকে হারিয়েছেন। হিটমেকার তার মেয়ে এবং তার দীর্ঘদিনের সঙ্গী খোলোফেলো চুয়েনের সঙ্গে পোলোকওয়ানে থেকে লেবোওয়াকগোমোতে ভ্রমণ করছিলেন। লেবোওয়াকগোমোতে একটি এএনসি সিয়ানকোবা র‌্যালি উদযাপন কনসার্টে পারফর্ম করার আগে তিনি তাদের খোলোফেলোর বাড়িতে ছেড়ে দিয়ে আসতেন।

তবে এই দুর্ঘটনায় তিনি ভেবেছিলেন হয়তো তাঁর বান্ধবী সচেতন নয়, কিন্তু পড়ে জানতে পারেন যে তার মেয়ে আর নেই। Shebeshxt একটি পা হারিয়েছেন। পেট ও মাথায় আঘাত পেয়েছেন, তাঁর কলারবোনও আটকে আছে বলে জানা গেছে। একটি সূত্র জানিয়েছে, এই মূহুর্তে রেপারের নিজের চিকিৎসার খরচ চালানোর ক্ষমতা নেই। তাই তিনি আপাততঃ হাসপাতালে চিকিৎসারত। সোমবার একটি বিবৃতিতে, চাউকে পরিবার ওনথাটাইলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দীর্ঘদিন পর বাংলা ছবিতে গান গাইছেন আশা ভোঁসলে, সঙ্গী সোনু নিগম

জাহিরকে জীবনসঙ্গী বাছা নিয়ে পরিবারের ক্ষোভের মুখে সোনাক্ষী

বুকের ব্যথায় টানা ৫ দিন হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়, এখন কেমন আছেন তিনি?

বিনা দোষে ৪৩ বছর হাজতবাস মার্কিন মহিলার, কেন এমন সাজা মিলেছিল তাঁর?

প্রয়াত চিরঞ্জীবীর প্রাক্তন জামাই সিরিশ

রেশন দুর্নীতির সঙ্গে যোগ নেই, দাবি ঋতুপর্ণার

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর