এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




দক্ষিণী অভিনেতাদের পানমশলার বিজ্ঞাপনে দেখা যায় না কেন ! গোপন রহস্য ফাঁস সিদ্ধার্থের

courtesy google




নিজস্ব প্রতিনিধি : অনেক সেলিব্রেটিদের দিয়ে কোম্পানিগুলো তাদের নিজ নিজ বিজ্ঞাপন দিয়ে থাকে। বলিউড সুপারস্টারদের মধ্যে অনেকেই পান মশলা ও মদের বিজ্ঞাপন দিয়ে থাকে। তবে এই নিয়ে কখনো দক্ষিণী অভিনেতারা কখনও গুটখা-পানমশলা, সিগরাটের বিজ্ঞাপন দিতে দেখা যায় নি। এটা বড়ই অদ্ভূত বিষয়। তবে তাঁরা কী এই ধরনের বিজ্ঞাপন দিতে পারেন না ? এই নিয়ে নানা প্রশ্ন আছে সকলের মনে। তবে এবার এই নিয়ে মুখ খুললেন অভিনেতা সিদ্ধার্থ। খোলসা করে জানালেন গোপন রহস্য।

অভিনেতা সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, দক্ষিণী ইন্ডাস্ট্রির দুই মহারথী কমল হাসান এবং রজনীকান্তের জন্যই নাকি কেউ এই ধরনের বিজ্ঞাপন দেন না।তাঁরা (কমল হাসান এবং রজনীকান্ত) বহু বছর আগে সিদ্ধান্ত নিয়েছিলেন, এমন কোনও বিজ্ঞাপনে কাজ করবেন না যাতে সিগারেট, মদ বা পানমশলার মতো ক্ষতিকারক বস্তুর প্রচার হয়। তাই কোনও অভিনেতাই এই কাজ করেন নি। এটাই নাকি ছিল গোপন রহস্য।

আগামী ১২ জুলাই মুক্তি পেতে চলেছে এস শঙ্কর পরিচালিত বহুভাষিক ছবি ‘ইন্ডিয়ান২’। তবে ভারতে এই ছবি মুক্তি পাবে ‘হিন্দুস্তানি ২’ নামে। এই ছবিতে কমল হাসনের সঙ্গেই দেখা যাবে সিদ্ধার্থকে। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই অভিনেতা সংবাদমাধ্যমকে এই গোপন রহস্যের কথা জানান। শুধু তাই নয় অভিনেতা জানান, কমলের সঙ্গে কাজ করার সুযোগ পাওয়া তাঁর কাছে ভাগ্যের ব্যাপার। এটি তাঁর কোনও সুকর্মের ফল। ঈশ্বরের এই সুযোগ দিয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা।

উল্লেখ্য, সিদ্ধার্থ তাঁর অভিনয় সফর শুরু করেছিলেন এস শঙ্করের ‘বয়েজ’ ছবি দিয়ে। ধীরে ধারে নিজের ভিত শক্ত করেছেন এই দক্ষিণী অভিনেতা। এই পরিচালকের ‘রোবট’ছবিতে অভিনয় করেছেন রজনীকান্ত। এবার শঙ্কর পরিচালিত অন্য দিকে, শঙ্কর পরিচালিত ‘হিন্দুস্তানি’ছবিতে অভিনয় করেছেন কমল হাসন। সাধারণত ভারতে দেশপ্রেম মূলক ছবি দর্শকের প্রশংসা কুড়িয়ে থাকে। এবার এই ছবির অপেক্ষায় রয়েছে দর্শক।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মাইক্রোসফটের সার্ভার অচল হওয়ায় বিমান-বিভ্রাটে অর্জুন রামপাল

হলদি অনুষ্ঠানেও রোমান্সে মত্ত শোভন-সোহিনী, গায়ে ছড়িয়ে ফুলের পাপড়ি

‘যখন মনে হবে, দুলহান হয়ে যাব’, কবে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর?

ক্যান্সারের সঙ্গে লড়াই শেষ! মাত্র ২০ বছরেই প্রয়াত বলিউড স্টারকিড

৯৫ কোটি সম্পত্তির মালিক হার্দিক, ডিভোর্সের পর কত ভাগ পাবেন নাতাশা ?

অকালেই চলে গেলেন কলকাতার জনপ্রিয় গায়ক সন্দীপ

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর