এই মুহূর্তে

জেতার পর খেলার মাঠেই প্রেমিককে জড়িয়ে ধরে চুম্বন, ফের বিতর্কের মুখে সুইফট

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে ফের গ্র্যামি জিতে ইতিহাস রচনা করার জন্যে ট্রেন্ডিংয়ে আছেন বিশ্বখ্যাত পপ গায়িকা টেলর সুইফট। তাই তাঁকে ঘিরে এখন যাই খবর আসুক না কেন, সবটাই ভাইরাল। তবে এবার ফুটবল প্রেমিককে খেলার মাঠেই জাপটে ধরে চুম্বন খাওয়ার পর ব্যাপকভাবে ট্রোলিং হলেন টেলর সুইফট। গতকাল অর্থাৎ রবিবার লাস ভেগাসের অ্যালেজায়ান্ট স্টেডিয়ামে বসেছিল সুপারবোল ফাইনাল। যেখানে সংঘর্ষে লিপ্ত হয়েছিল কানসাস সিটি চিফস এবং সান ফ্রান্সিসকো। 40ers মরসুমের সবচেয়ে বড় খেলা ছিল এটি। খেলার শেষে জয়ের মুকুট পেল ট্রাভিস কেলসির দল কানসাস সিটি চিফস। যিনি আদতে বিশ্বখ্যাত গায়িকা টেলর সুইফটের প্রাক্তন প্রেমিক। কিন্তু আদৌ কি তাঁদের বিচ্ছেদ হয়েছে, খেলার শেষে প্রেমিককে দেখে সুইফটের দৃষ্টিভঙ্গি যেন সবটাই বদলে দিল।

আপাতদৃষ্টে খেলার মানুষ না হয়েও ফাইনালের সব আলো নিজের দিকে টেনে আনলেন টেইলর সুইফট। আসলে তাঁর প্রেমিক জিতেছে এনএফএলের (আমেরিকান ফুটবল) শিরোপা, সেই আনন্দে জয়ের পর মাঠেই প্রেমিককে চুম্বন করলেন সুইফট। সঙ্গে জড়িয়ে ধরে খানিকক্ষণ দাঁড়িয়ে রইলেন সুইফট। আর সব লাইমলাইট একেবারে কেড়ে নিলেন টেলর। এদিন সুপার বোল LVIII- ফুটবল মাঠে রীতিমতো উচ্চ শক্তি এবং ধুমধাম আলোড়ন লাস ভেগাসের এই সুপারবোল ফাইনালের আগে সুইফট ছিলেন জাপানে। সেখান থেকে ব্যক্তিগত বিমানে লাস ভেগাসে উড়ে আসেন তিনি। খেলা শুরুর এক ঘণ্টা আগেই হাজির হন অ্যালেজায়ান্ট স্টেডিয়ামে।

 

এরপর সান ফ্রান্সিস্কো ফোরটিনাইনারসকে ২৫-২২ ব্যবধানে হারিয়ে বিজয়ী শিরোপা জিতে নেন কানসাস সিটি চিফস। ব্যাস উত্তেজনায় খেলা শেষ হতেই প্রেমিককে জড়িয়ে ধরেন সুইফট, এরপরই একের পর এক চুম্বন করতে শুরু করেন টেলর সুইফট। তবে সবই ঠিক আছে, কিন্তু ঝামেলা হল টেলরের মিথ্যে প্রতিশ্রুতির কথা ঘোষণা মাত্রই। কারণ টেলর সুইফট অনেক আগেই ফুটবল তারকার সঙ্গে ‘ব্রেক আপ’ ঘোষণা করেছিলেন। কিন্তু এদিন খেলার মাঠে প্রেমিককে জড়িয়ে ধরার পরেই সবাই বুঝতে পারেন আদতে এখনও সম্পর্কে রয়েছেন টেলর। প্রেমিকের রাগ সহ্য হত না টেলরের। তবে নাকি পরে তাঁরা সম্পর্ক ঠিক করে নেন। এদিন ভিডিওতে একজন এক্স ব্যবহারকারী টুইটে বলেন, “টেলরকে এই লোকটিকে ছেড়ে দিয়ে তার সুনাম বাঁচাতে হবে। তার উপর এনএফএলকে দোষারোপ করা বন্ধ করুন, সাংবাদিকদের দোষারোপ করুন…”।আর একজন নেটিজেন যোগ করেছেন, “কোন ধরনের লোক তার কোচকে একটি খেলার জন্য বাইরে নিয়ে যাওয়ার জন্য আক্রমণ করে? আমি আশা করি টেলর সুইফট খেলার পরে ট্র্যাভিস কেলসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করবে।”

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

অপেক্ষা শেষ! ৭ বছর পর কপিল শর্মার শোয়ে সুনীল গ্রোভার, কবে থেকে শুরু?

নতুন বছরেই খুশির খবর, ২ হিন্দি ছবিতে ডাক পেলেন খরাজ, সঙ্গী কার্তিক-বিদ্যা

‘হীরামান্ডি’, ‘দো পাত্তি’ থেকে ‘মার্ডার মুবারক’, ২০২৪ গোটা বছর জমিয়ে রাখবে নেটফ্লিক্স

মাত্র ২৮ বছরেই ক্যান্সার কেড়ে নিল প্রাণ, প্রায়ত প্রাক্তন ‘মিস ইন্ডিয়া ত্রিপুরা’

প্রয়াত প্রখ্যাত অভিনেতা তথা আমলা কে শিবরাম

প্রথম পাঁচে নেই বড়সড় বদল, দেখে নিন এ সপ্তাহের টিআরপি তালিকা

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর