এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’




নিজস্ব প্রতিনিধি: টিআরপিতে টিকে থাকার লড়াইয়ে অনেক ধারাবাহিক কেই অকালে বিদায় জানাতে হচ্ছে। আর সেই জায়গা দখল করছে নতুন নতুন সিরিয়ালগুলি। নানারকম অভিনব কাহিনী নিয়ে হাজির হচ্ছে নতুন নতুন ধারাবাহিক। তবে কিছু ধারাবাহিক মানুষের মন জিততে পারলেও কেউ কেউ পিছিয়েই রয়েছে। গতকাল জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশিত হয়েছে। অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roy Choudhary) নিয়ে ফিরছেন নতুন ধারাবাহিক। যার না ‘পুবের ময়না’। সুতরাং বোঝাই যাচ্ছে, ওপার বাংলার প্রেক্ষাপটে সাজানো হয়েছে এই ধারাবাহিক। তবে নতুন আছে মানেই, চ্যানেলকে বিদায় জানাবে কোনও পুরোনো ধারাবাহিক। সেটাই স্বাভাবিক। কিন্তু কোন ধারাবাহিক বিদায় নেবে, তা এখনও প্রকাশ্যে আসেনি। কারণ সিরিয়ালের দিনক্ষণ এখনও জানানো হয়নি।

নতুন ধারাবাহিকে, গৌরবের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী ঐশানী দে (Oishani De)-কে। ধারাবাহিক জগতে তিনি নবাগতা। তবে এর আগে ‘চিনি ২’, ‘দুর্গ-রহস্য’ এর মতো সিরিজে কাজ করে মন জয় করেছেন দর্শকদের। কিন্তু ছোটপর্দায় তাঁর প্রথম কাজ, আজ শুরুতেই গৌরবের নায়িকা সে। প্রোমোতে দেখা যাচ্ছে, একটি বিয়েবাড়ির আবহ। কিন্তু সেখানে কোনও আনন্দ নেই। বিয়ের জন্য বাড়ি থেকে বেরিয়েও, বিয়ে না করে ফিরে আসতে বরকে। যে চরিত্রে আছেন গৌরব। তবে বিয়েতে কিছু সমস্যা হওয়ায়, বাড়ি ফিরে আসে গৌরবের চরিত্র। আর ময়না, বাড়ির আশ্রিতা। যে চরিত্রে অভিনয় করছেন ঐশানি। মেয়ে লগ্নভ্রষ্ট হয়, কিন্তু ছেলেকে লগ্নভ্রষ্টা হতে দেখে তাঁকে বাঁচানোর জন্য, বাড়ির আশ্রিতা মেয়ে, বাংলাদেশের ময়নার সঙ্গে ছেলের বিয়ে স্থির করেন গৌরবের চরিত্রের মা।

 

এই চরিত্রে দেখা যাবে রীতা দত্ত চক্রবর্তী (Rita Dutta Chakraborty)-কে। এরপরে, ময়নার সঙ্গেই বিয়ে হয় গৌরবের চরিত্রের। কিন্তু ফুলসজ্জার ঘরে প্রকাশ্যে আসে ময়নার বিয়ের কথা, বাংলাদেশেও নাকি সে বিয়ের পিঁড়িতে বসেছিল, তবে প্রাণ বাঁচাতে! সেখান থেকে প্রাণ বাঁচাতে ভারতে পালিয়ে আসে সে। এই সত্যি জানতে পেরে কী করবে গৌরবের চরিত্র? সেটাই গল্পের মূল প্রেক্ষাপট। তবে এবার প্রশ্ন কোন সময়ে দেখা যাবে এই সিরিয়ালটিকে? জল্পনাই সত্যি হল। এই সিরিয়ালের ঘোষণার সঙ্গে সঙ্গে শেষের ঘোষণা হয়ে গেল চলতি এক ধারাবাহিকের। শেষ হচ্ছে মানালি দে (Manali Dey)-র ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকেও অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন রীতা দত্ত। তাই নতুন ধারাবাহিকে তাঁকে দেখতে পেয়ে গুঞ্জন শেষ হচ্ছে মানালি দে (Manali Dey)-র ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’। অর্থাৎ প্রাইম টাইমেই ঢুকবে ‘পুবের ময়না’।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মুম্বইয়ের ইসকন মন্দিরে শিশু সেবা কিম কার্দাশিয়ানের, নিজ হাতে খাবার পরিবেশন

সম্পর্কের বর্ষপূর্তিতেই সাতপাকে বাঁধা পড়লেন সোহিনী-শোভন

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার রকুল প্রীত সিংয়ের ভাই আমন

‘গান চুরি’-র অপরাধে কন্নড় সুপারস্টার রক্ষিত শেট্টির বিরুদ্ধে FIR- দায়ের

অসুস্থ যীশু সেনগুপ্তর স্ত্রী নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি

কোপার ফাইনালে ঝড় তুললেন শাকিরা

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর