এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

লক্ষ্মীবারে জেনে নিন কোন রাশির ঘরে লক্ষ্মী আসতে চলেছে

Courtesy Google

নিজস্ব প্রতিনিধি : আজ বৃহস্পতিবার মানে লক্ষ্মীবার।এইদিন প্রতিটি গৃহস্থেই মা লক্ষ্মীর পুজো করা হয়৷ মায়ের পুজোয় সংসারে ফিরবে আর্থিক অবস্থা এই কথা মাথায় রেখেই গৃহিনীরা পুজো করে থাকেন৷পাঁচালিতে লেখা আছে মা লক্ষ্মীর ব্রতকথা শুনলেই সংসারের উপকার হয়৷ মা লক্ষ্মী তো নয়, সঙ্গে সঙ্গে নারায়ণের পুজো করতে হয়৷ একটি কথা প্রচলিত আছে লক্ষ্মী-নারায়ণ এক অভিন্ন আত্মা।আজ কোন রাশির জাতকের কেমন কাটতে চলেছে জেনে নিন-

সিংহ রাশি :  আজকের দিনটি বিশেষ সতর্কতা অবলম্বন করতে বলা হয়েছে। নতুন কোনো কাজে কাউকে সঙ্গী করলে সে আপনাকে ঠকাতে পারে। আপনি যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে তা ফেরত পেতে পারেন।তবে কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপ থাকতে পারে। এতে আপনি হতাশায় পড়তে পারেন।

তুলা রাশি : এই দিনটি আপনার জন্য অন্যান্য দিনের তুলনায় উত্তম। আপনি একটি নতুন গাড়ি কিনতে পারেন। আজ পরিবার ও সমাজে সম্মান বাড়লে আপনার খুশির সীমা থাকবে না। ব্যবসায়ীদের ব্যবসা ভাল চলবে।

কন্যা রাশি : আজ আপনার জন্য শুভ নাও হতে পারে। ব্যবসায় আপনার একজন অংশীদারের কাছ থেকে আপনার কিছু ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার সঠিক খাদ্যাভ্যাসের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। আপনার মন কোনো বিষয়ে উদ্বিগ্ন হবে। শুধু তাই নয় পুরনো ভুল সামনে আসতে পারে।

বৃশ্চিক: আপনার বন্ধুদের মধ্যে কেউ যদি আপনাকে কোন পরামর্শ দেয়, আপনি অবশ্যই তা ভেবে দেখুন। আপনার মন কোনো কিছু নিয়ে চিন্তিত থাকবে। নতুন কোনো কাজ শুরু করতে পারেন। আপনার চারপাশে ঘটে যাওয়া বিতর্ক থেকে দূরে থাকুন।

কুম্ভ রাশি : দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। তবে আপনি আপনার বিবাহিত জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। কারো পরামর্শের ভিত্তিতে কোনো সিদ্ধান্ত নেবেন না।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কার প্রেম টেকসই হবে ? জেনে নিন আজকের প্রেম রাশিফল

পঞ্চকের সময় ভুলেও এই ৫ কাজ করবেন না !

বৃহস্পতির কৃপায় লাভবান হবে এই ৪ রাশি

শুরু হচ্ছে ‘পঞ্চক’ ! জেনে নিন পঞ্চক কী এবং এর সময়কাল

সঙ্গীর ভালবাসায় দূর হবে জীবনের সংকট! জেনে নিন আজকের প্রেম রাশিফল

১৮ বছর পর পর রাহুর গোচরে পদোন্নতি হতে চলেছে এই ৩ রাশির

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর