এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




যৌন কেলেঙ্কারিতে নাম জড়াল ইলন মাস্কের




নিজস্ব প্রতিনিধি : যৌন কেলেঙ্কারিতে নাম জড়াল স্পেস এক্সের সিইও ইলন মাস্কের। নিজের সংস্থার দুই সহকর্মীর সঙ্গে যৌন সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠল মাস্কের বিরুদ্ধে। শুধু যৌন সম্পর্কে জড়ানোই নয়, মাদক সেবনের অভিযোগ উঠেছে স্পেস এক্সের সিইও-এর বিরুদ্ধে।

সম্প্রতি দ্য ওয়াল জার্নালের একটি রিপোর্টে ইনল মাস্কের বিরুদ্ধে একাধিক কেলেঙ্কারির অভিযোগ প্রকাশিত হয়েছে। সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, মাস্ক তাঁর একাধিক মহিলা সহকর্মীদের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছেন। তাঁর এই ধরনের স্বভাবের জন্য অনেক মহিলা সহকর্মীরা অস্বস্তিতে পড়েছেন। মাস্কের সংস্থা স্পেস এক্সের এক ফ্লাইট অ্যাটেডেন্ট জানিয়েছেন, ২০১৬ সালে মাস্ক তাঁকে বলেছিলেন, তিনি যদি যৌন সম্পর্কে লিপ্ত হন, তাহলে ওই মহিলাকে একটি ঘোড়া কিনে দেবেন। আরও এক স্পেস এক্সের মহিলা কর্মী জানিয়েছেন, মাস্ক তাঁর সঙ্গে যৌন সংসর্গে লিপ্ত হতে চেয়েছিলেন। কিন্তু ওই মহিলা কর্মী তাতে রাজি হননি। শেষ পর্যন্ত স্পেস এক্স থেকে পদত্যাগ করেন। জানা গিয়েছে, মাস্ক স্পেস এক্সে কাজ করা এক কর্মীকে রাতে তাঁর বাড়িতে আসার প্রস্তাব দিয়েছিলেন। একাধিকবার তাঁকে এই প্রস্তাব দেওয়া হয়। কিন্তু ওই মহিলা কর্মী মাস্কের প্রস্তাবে রাজি হননি।

শুধু যৌন সংসর্গে লিপ্ত হওয়াই নয়, বিভিন্ন ধরনের মাদক সেবনের অভিযোগ রয়েছে ইলন মাস্কের বিরুদ্ধে। এলএসডি, কোকেন, মাসরুম, কেটামিনের মতো বিভিন্ন মাদক সেবনের নেশা রয়েছে মাস্কের। যদি মাস্কের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন তাঁর আইনজীবী। সম্প্রতি সংবাদপত্রে যে রিপোর্ট প্রকাশিত হয়েছে তার কোনও ভিত্তি নেই। একই মত পোষণ করেছেন স্পেস এক্সের প্রেসিডেন্ট তথা চিফ অপারেটিং অফিসার জিওনি শটওয়েল। তাঁর মতে, মাস্কের মতো মানুষ হয় না। তাঁর মতো ভালো মানুষ খুব কমই দেখা যায়। আসলে যারা আমাদের বিরুদ্ধে, তারা মাস্কের চরিত্রহরনের চেষ্টা করছে। 




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আফগানিস্তানে ভারী বর্ষণে নিহত ৩৫, আহত ২৪৯

ভাইস প্রেসিডেন্ট  পদপ্রার্থী  হিসাবে জেডি ভ্যান্সকে বেছে নিলেন ট্রাম্প

Zomato-তে ১৩৩ টাকার মোমো অর্ডার দিয়ে তরুণীর পকেটে এল ৬০,০০০, কীভাবে?

দেশের তিন শহরে প্ল্যাটফর্ম ফি বাড়াল Zomato, কোন-কোন শহর তালিকায়?

ইমরানের দল পিটিআইকে নিষিদ্ধ করল পাক সরকার

নির্বাচনের আগেই যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট প্রার্থীর মৃত্যু হলে কী ঘটে

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর