এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




নেত্রীর হয়ে প্রচারে বাড়ি বাড়ি ভোটার স্লিপ বিলি মদনের




 

নিজস্ব প্রতিনিধি: ‘ভবানীপুর টু কামারহাটি’, ওয়েস্ট বেঙ্গল টু দেশের মাটি, মিউজিক ভিডিও বানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নেমে পড়েছেন মদন মিত্র। কামারহাটির বিধায়কের দায়িত্বে রয়েছে ভবানীপুরের নিজের পাড়া। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মদন মিত্রের কাঁধে সেই দায়িত্ব দিয়েছিলেন। আর তাতে দেরী না করেই রাস্তায় নেমে প্রচার, ফ্লেক্স লাগানো, ব্যানার দেওয়া, দেওয়াল লিখন সব করেছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। আর আজকে তাঁকে দেখা গেল ভিন্ন চিত্রে।

শুক্রবার ভবানীপুরে বাড়ি বাড়ি গিয়ে ভোটার স্লিপ ও প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করতেই দেখা গেল মদন মিত্রকে। ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণা হতেও বাঙালি আদব কায়দায় অর্থাৎ ধুতি-পঞ্জাবি পরে নিজের পাড়ায় দেওয়াল লিখন শুরু করে দেন কামারহাটির বিধায়ক। মুখ্যমন্ত্রীও নির্দেশ দেন নিজের পাড়ার প্রচার করতে। এর মাঝেই মমতা বন্দ্যোপাধ্যায়কে গান বানানো থেকে শুরু করে বাড়ি বড়ি গিয়ে উন্নয়নের বার্তা পৌঁছে দেওয়া সবটাই করেছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। নিজের পাড়া ও গোটা ৭১ নম্বর ওয়ার্ডে শুক্রবার সকাল সকাল ভোটারদের বাড়ি গিয়ে ভোটার স্লিপ দেন মদন মিত্র। তাঁর সঙ্গে ছিলেন এই ওয়ার্ডের কো-অর্ডিনেটর বাবলু সিং ও বেশকিছু কর্মী-সমর্থক। ওয়ার্ডের একপ্রান্ত থেকে অন্য প্রান্তে যান নিজে বাইক চালিয়ে। কার্যত অন্য মেজাজে ছিলেন মদন মিত্র।

মাইক নিয়ে প্রচার করতে করতে তিনি জানান, আগামী ৩০ শে সেপ্টেম্বর ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কে জেতাতে এক নম্বর চিহ্নে জোড়া ফুল সিম্বলে ভোট দিন। তবে মাস্ক পরে দূরত্ববিধি মানতেও নির্দেশ দিয়েছেন মদন মিত্র।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিউটাউনের শংকর নেত্রালয়ে চোখের পরীক্ষা করালেন মুখ্যমন্ত্রী

রিপন স্ট্রিটে গুলি কাণ্ডে জামশেদপুর থেকে গ্রেপ্তার কুখ্যাত গ্যাংস্টার সোনা

বাংলার তিন মন্ত্রীর সঙ্গে অস্ট্রেলিয়ার রাজদূতের বৈঠকের অনুমতি দিল না কেন্দ্র

রেশন দুর্নীতির সঙ্গে যোগ নেই, দাবি ঋতুপর্ণার

রাত ১১ টায় মিলবে না মেট্রো, বদল সময়সূচির

রাজভবনের সামনে শুভেন্দুর ধর্নার আবেদন খারিজ কলকাতা হাইকোর্টের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর