এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




মাথায় ব্যান্ডেজ নিয়েই নবান্নে পা মমতার, তাজ্জব আধিকারিকেরা

Courtesy - Google




নিজস্ব প্রতিনিধি: তাঁর জেদের কাছে হার মানে সবাই। তাঁর সাহসকে কুর্ণিশও জানায় সবাই। তাঁর মনের জোর অনেককেই চমকে দেয়। রাজপথ থেকে তিনি লড়াই করে আন্দোলন করে উঠে এসেছেন বাংলার মসনদে। ২৬ দিনের টানা অনশন একমাত্র তিনিই করে দেখাতে পেরেছিলেন বাংলার গণতন্ত্রের স্বার্থে, মানুষের অধিকারের স্বার্থে। সেই তিনি গতকালও বেড়িয়ে পড়েছিলেন বাড়ির বাইরে। চলে গিয়েছিলেন গার্ডেনরিচে ভেঙে পড়া বহুতলের পরিদর্শনে। দিয়েছেন স্বজন হারানো মানুষদের এবং এলাকাবাসীদের পাশে থাকার আশ্বাস। কেননা তিনিই তো পারেন সবাইকে আগলে রাখতে মায়ের মতো। অনুস্থ হয়েও, আহত হয়েও। মাথায় ব্যান্ডেজ নিয়েই তিনি এদিন চলে এলেন নবান্নে। নজরে বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। এদিন দুপুরেই তিনি পা রেখেছেন নবান্নে(Nabanna)। যদিও চিকিৎসকেরা তাঁকে বাড়িতে ১০দিন বিশ্রাম নিতে বলেছিলেন।

কয়েকদিন আগেই বাড়িতে পড়ে গিয়ে মাথায় গুরুতর চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী(Chief Minister of Bengal)। কপালে তাঁর ৩টে ও নাকে পড়েছে ১টি সেলাই। তিনি এখনও পুরোপুরি সুস্থ হননি। তারপরেও গতকাল মাথায় ব্যান্ডেজ নিয়েই গার্ডেনরিচে এলাকা পরিদর্শনে চলে গিয়েছিলেন। এদিন চলে এসেছেন নবান্নেও। চিকিৎসকেরা(Doctors) তাঁকে সম্পূর্ণ বিশ্রামে(Rest) থাকতে বলেছিল। কিন্তু তাঁর অদম্য জেদের কাছে সবাইকে হার মানতে হয়। চিকিৎসকদেরও হার মানতে হয়েছে। তাঁদের পরামর্শ শিকেয় তুলে রেখে মঙ্গল দুপুরে মমতা চলে এসেছেন নবান্নে। মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে যে খবর আপাতত সূত্র মারফত মিলছে তাতে জানা গেছে, প্রাথমিক ধাক্কা অনেকটাই কাটিয়ে উঠেছেন তিনি। এখন আগের থেকে বেশি স্থিতিশীল। সব ঠিক থাকলে চলতি সপ্তাহেই সেলাই কাটা হতে পারে তাঁর।

তবে তাঁর এই নবান্নে চলে আসা নিয়ে অবাক নয় তৃণমূলের নেতাকর্মী থেকে সমর্থক মায় সাংসদ থেকে বিধায়ক ও মন্ত্রীরা। কেননা এটাই তো মমতা, বাংলার অগ্নিকন্যা। বারবার চোট পেয়েছেন, তারপরও বার বার প্রতিকূল পরিস্থিতির সামনে গিয়ে দাঁড়িয়েছেন। আঘাত নিয়েই ছুটে গিয়েছেন মানুষের কাছে। মানুষের জন্য শেষ রক্তবিন্দু দিয়ে করে যাবেন বলেও তিনি অঙ্গীকারবদ্ধ করে রেখেছন নিজেকে। হ্যাঁ এটাই মমতা ব্যানার্জী। সব ঠিক থাকলে চলতি সপ্তাহেই পরীক্ষা করার পর মাথার সেলাই কাটা হতে পারে। এদিন নবান্নে কাজ সেরে বাড়ি ফিরে বিশ্রাম নেবেন তিনি। খুব শীঘ্রই বার হবেন ভোটের প্রচারে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কলকাতা-সহ রাজ্যে সরকারি জমি দখল হয়ে যাওয়ায় ক্ষুব্ধ মমতা

কাটমানি নিয়ে ফের বিস্ফোরক অভিযোগ মমতার

নবান্নে মমতার সঙ্গে ৪০ মিনিট একান্ত বৈঠক চিদম্বরমের

বিজেপির পার্টি অফিসে চলল চেয়ার ছোঁড়াছুড়ি, ধস্তাধস্তি, মারামারি

২ সপ্তাহের মধ্যে শিক্ষক –শিক্ষিকাদের তথ্য আসবে পোর্টালে, নির্দেশ হাইকোর্টের

সরকারি দপ্তরে মাত্রাতিরিক্ত বিদ্যুৎ বিল, এসি চালানো নিয়ে কড়া নির্দেশ মমতার

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর