ব্যর্থতা কাটিয়ে কেরিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরি করলেন লিটন দাস

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Debasish Bhowmick

26th November 2021 6:38 pm | Last Update 26th November 2021 7:18 pm

আন্তর্জাতিক ডেস্ক: ব্যর্থতা তাঁকে পুরোপুরি ঢেকে ফেলেছিল। তিনি হলেন লিটন দাস। গত টি-২০ বিশ্বকাপে বাংলাদেশের এই ব্যাটসম্যান একেবারেই ফর্মের ধারে-কাছে ছিলেন না। যার ফলে টাইগার ব্রিগেডের সমর্থকদের চোখে লিটন হয়ে উঠেছিলেন বড়সড় ভিলেন। সোশ্যাল মিডিয়াতেও তাঁকে হতে হয়েছিল প্রচুর ট্রোলের শিকার।

এমনকি কুড়ি-বিশের বিশ্বচ্যাম্পিয়নশিপে যখন লিটন রান পাচ্ছিলেন না, তখন তাঁকে খুব বাজেভাবে ট্রোল করেছিল বাংলাদেশের এক বই বিক্রেতা কোম্পানি। তারা সোশ্যায় মিডিয়াতে বিজ্ঞাপনের মাধ্যমে জানিয়েছিল যে, ‘লিটন যত রান করবে, আমরা বইতে পাঠকদের তত শতাংশ ছাড় প্রদান করব’। এই ঘটনার পর আর চুপ করে থাকতে পারেননি লিটনের স্ত্রী দেবশ্রী। কড়া ভাষায় প্রতিবাদ জানান তিনি।

তবে শুক্রবার পাকিস্তানের বিরুদ্ধে টেস্টের প্রথমদিন সমস্ত কিছুর জবাব দিলেন লিটন। হয়তো এটারই অপেক্ষাতে ছিলেন তিনি। তাঁর শতরানই সমালোচকদের মোক্ষম জবাব দিল। বাবর আজমদের বিরুদ্ধে টেস্ট কেরিয়ারের প্রথম সেঞ্চুরিটি তুলে নিলেন বাংলাদেশের এই ব্যাটসম্যান। তাঁর এবং মুশফিকুর রহিমের ব্যাটের ওপর ভর করেই প্রথমদিনের বৈতরণী পার করল টাইগাররা। কারণ, একটা সময় মাত্র ৪৯ রানে ৪ উইকেট হারিয়ে ফেলেছিল তারা।

দিনের শেষে ১১৩ রানে অপরাজিত থাকলেন লিটন। তাঁকে যোগ্য সঙ্গ দিলেন মুশফিকুর। তিনি ৮২ রানে অপরাজিত রইলেন। প্রথমদিন বাংলাদেশের স্কোর দাঁড়াল ৪ উইকেটে ২৫৩ রান।

   

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

134
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?

You Might Also Like