এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মেসিকে ছাড়াই সহজ জয় পেল আর্জেন্টিনা

নিজস্ব প্রতিনিধি: তিনি আর কতদিন খেলবে্বন, তা নিয়ে সংশয় রয়েছে। তবে তিনি না থাকলেও যে আর্জেন্টিনা ততটা দুর্বল হয়ে পড়বে না, ফের একবার প্রমাণ হলো। লিওনেল মেসিকে ছাড়া মাঠে নেমে শুধু দাপটের সঙ্গেই ফুটবল খেলল না লিওনেল স্কালোনির শিষ্যরা, সেই সঙ্গে দাপুটে জয়ও পেল। শুক্রবার বন্ধুত্বপূর্ণ ম্যাচে এল সালভাদরকে ৩-০ গোলে হারিয়ে দিল নীল-সাদা জার্সিধারীরা। আর্জেন্টিনার হয়ে গোল করেছেন ক্রিস্টিয়ান রোমেরো, এনজো ফার্নান্দেজ এবং জিওভানি লো সেলসো।

চোটের কারণে এদিনের ম্যাচ খেলতে পারেননি আর্জেন্টাইন অধিনায়ক মেসি। তাঁকে ছাড়া মাঠে নেমে এদিন শুরু থেকেই আগ্রাসী মেজাজে খেলতে শুরু করেন রোমেরো-ফার্নান্দেজরা। সমুদ্রের ঢেউয়ের মতোই একের পর এক আক্রমণের ঢেউ আছড়ে পড়ে এল সালভাদরের রক্ষণে। তাতে দিশেহারা হয়ে যান মধ্য আমেরিকার দেশটির রক্ষণভাগের খেলোয়াড়রা। ম্যাচের ১৬ মিনিটেই প্রথম গোল আদায় করে নেয় নীল-সাদা জার্সিধারীরা। কর্নার থেকে দারুণ এক হেডে লক্ষ্যভেদ করে আর্জেন্টিনাকে লিড এনে দেন রোমেরো। ১-০ গোলে এগিয়ে যাওয়ার পরে আক্রমণের ঝাঁজ আরও বাড়ায় স্কালোনির শিষ্যরা। ২৬ মিনিটে ডি মারিয়ার শট রুখে দিয়ে দলের নিশ্চিত পতন রোধ করেন এল সালভাদরের গোলরক্ষক। ২৯ মিনিটে প্রতি আক্রমণ থেকে সমতা ফেরানোর কাছাকাছি পৌঁছে গিয়েছিল এল সালভাদর। ৪২ মিনিটে আর্জেন্টিনার হয়ে ব্যবধান ২-০ করেন এনজো ফার্নান্দেজ।  দুই গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে এল সালভাদরকে নিয়ে কার্যত ছেলেখেলা শুরু করেন ডি মারিয়া-এনজো ফার্নান্দেজরা। একের পর আক্রমণ তুলে হানা দেন প্রতিপক্ষের বক্সে। সেই আক্রমণ সামাল দিতে গিয়ে হিমশিম খেতে হয় এল সালভাদরের খেলোয়াড়দের। ৫২ মিনিটে তৃতীয় গোল আদায় করে নেয় আর্জেন্টিনা। মাঝ মাঠ থেকে ছোট ছোট পাস খেলে প্রতিপক্ষের দুর্গের দিকে এগোতে থাকেন নীল-সাদা জার্সিধারীরা। লাওতারো মার্তিনেজের কাছ থেকে বল পেয়ে বক্সের  ভিতর থেকে লক্ষ্যভেদ করেন লো সেলসো। এর পরে আরও বেশ কয়েকটি সহজ সুযোগ পেয়েছিলেন রোমারো-এনজোরা। তবে তা কাজে লাগাতে পারেননি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিশ্বকাপের আগে সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ হার্দিকের

সাপোর্ট স্টাফদের নিয়েও নামিবিয়াকে হেলায় হারাল অস্ট্রেলিয়া

স্ট্রেট সেটে জিতে ফরাসি ওপেন অভিযান শুরু জকোভিচের

ইউরোপের সেরা কোচ আলোনসো, সেরা ক্লাব ম্য়ানচেস্টার সিটি

ভারতীয় দলের কোচ হতে ৩০০০ আবেদন জমা, দৌড়ে এগিয়ে গম্ভীর

শেষ আবেদনের সময়সীমা,  কে হবেন ভারতের কোচ?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর