এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

চেলসিকে ৫ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখল আর্সেনাল

নিজস্ব প্রতিনিধি : চেলসিকে ৫ গোলে হেলায় হারাল আর্সেনাল। গত ৩৮ বছরে চেলসি কখনও এত বড় ব্যবধানে হারেনি। একের পর এক ম্যাচ হেরে পয়েন্ট তালিকায় নবম স্থানে রয়েছে চেলসি। অন্যদিকে ৩৪ ম্যাচে ৭৭ পয়েন্ট পেয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে আর্সেনাল। আর্সেনাল শীর্ষে থাকলেও লিগে নিজের ভাগ্য নির্ভর করছে ম্যানচেস্টার সিটির ওপর।

মঙ্গলবার রাতে এমিরেটস স্টেডিয়ামে চেলসির মুখোমুখি হয়েছিল আর্সেনাল। ম্যাচ শুরুর ৪ মিনিটের মাথায় লিয়ান্দ্রো ত্রোসারের গোলে পিছিয়ে পড়ে চেলসি। এরপর বিরতি পর্যন্ত অবশ্য কোনও গোল হয়নি। বিরতির পর বেন হোয়াইট ও কাই হাভার্টজ দুটি করে মোট চারটি গোল করেন। ইতিহাস ঘাঁটলে দেখা যাবে, চেলসির বিপক্ষে এত বড় জয় আগে পাননি ইংলিশ প্রিমিয়ার লিগের এই ক্লাবটি। অসুস্থতার কারণে দলের সর্বোচ্চ স্কোরার কোল পালমারকে পায়নি ধনকুবের টড হোয়েলির এই ক্লাব। তবে ইংলিশ ক্লাবটি এত বড় ব্যবধানে হারকে কোনওভাবে মেনে নিতে পারছেন না ফুটবলপ্রেমীরা।

আর্সেনাল পয়েন্ট তালিকায় শীর্ষে থাকলেও শেষ পর্যন্ত তারা সেই স্থান ধরে রাখতে পারবে কিনা, তা নির্ভর করছে ম্যানচেস্টার সিটির ওপর। পয়েন্ট তালিকায় আর্সেনালের পরেই রয়েছে লিভারপুল। লিভারপুল ৩৩ ম্যাচে ৭৪ পয়েন্ট পেয়েছে। তৃতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার সিটি। ৩২ ম্যাচে ৭৩ পয়েন্ট পেয়েছে এই ক্লাবটি। এখনও পর্যন্ত আর্সেনালের থেকে ২ ম্যাচ ও লিভারপুলের থেকে ১ ম্যাচ কম খেলেছে ম্যান সিটি। ফলে এই তিন ম্যাচের ওপরই নির্ভর করেছে আর্সেনালের পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা না থাকা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আইপিএল জয়ী দল পাবে মোটা অঙ্কের টাকা

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

আইপিএল ফাইনাল কি ভেস্তে যাবে বৃষ্টিতে? জানাল আবহাওয়া দফতর

আইপিএলে সফল কোচদের মধ্যে বিদেশিদের দাপট বেশি

টি ২০ বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে নেই বিরাট, হার্দিক

আন্তর্জাতিক ক্রিকেটে অনন্য নজির গড়লেন সাকিব

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর