এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

শ্রীলঙ্কা সফরে দল ঘোষণা অস্ট্রেলিয়ার, নেই প্যাট কামিন্স

আন্তর্জাতিক ডেস্ক: আসন্ন শ্রীলঙ্কা সফরে দল ঘোষণা করল অস্ট্রেলিয়া। প্যাট কামিংস খেলছেন না। কামিংস বর্তমানে কেকেআর-য়ের হয়ে আইপিএলে খেলছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে অস্ট্রেলিয়া তিনটি টি টোয়েন্টি, পাঁচটি একদিনের ম্যাচ ও দুটি টেস্ট সিরিজ খেলবে। সফর শুরু হবে সাত জুন থেকে। এর মধ্যে রয়েছে একটি দিন-রাতের ম্যাচ। খেলা হবে রনসিংহে প্রেমদাসা স্টেডিয়াম, পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়াম এবং গালে আন্তর্জাতিক স্টেডিয়ামে। পাকিস্তান সফরে অনেক ক্রিকেটারকে পায়নি অস্ট্রেলিয়া। অনেকে আবার আইপিলে খেলার ইচ্ছা প্রকাশ করে সরে দাঁড়িয়েছিল। কিন্তু কোনও দলে তাদের জায়গা না হওয়ায় তাঁরা সকলেই দেশে ফিরে এসেছেন। শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না লেগ স্পিনার অ্যাডাম জাম্পা। তাঁর স্ত্রী সন্তানসম্ভবা। জাস্টিন ল্যাঙ্গার জাতীয় দলের কোচের পদ থেকে সরে দাঁড়ানোয় অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডকে দায়িত্ব দেওয়া হয়েছে। ২০২১-২২ সালে বাজে পারফরম্যান্সের জন্য স্কোয়াড থেকে বাদ পড়েছেন মার্কাস হ্যারিস। বাদ দেওয়া হয়েছে অস্ট্রেলিয়া একাদশের স্কোয়াড থেকেও। স্কোয়াডে কাদের জায়গা হল আর কাদের জায়গা হল না, একবার তাকিয়ে দেখা যাক

অ্যারোন ফিঞ্চ, সিয়ান অ্যাবোট, অ্যাস্থন আগর, জোস হ্যাজেলউড, জস ইঙ্গলিস, মিচেল মার্স, গ্লেন ম্যাক্সওয়েল, রিচার্ডসন, কেনে রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সুইপসন, ম্যাথু ওয়াডে ডেভিড ওয়ার্নার। (টি টোয়েন্টি স্কোয়াড)

অ্যারন ফিঞ্চ (ক্যাপ), অ্যাস্থন অ্যাগর, অ্যালেক্স কেরে, প্যাট কামিংস, ক্যামরন গ্রিন, জোস হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, জস ইঙ্গলিস, মার্নাস লাবুসচাগনে, মিচেল মার্স, গ্লিন ম্যাক্সওয়েল, স্টিম স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার। (একদিনের ম্য়াচ)

প্য়াট কামিন্স, অ্যাস্থন অ্যাগর, স্কট বোল্যান্ড, অ্যাস্থন অ্যাগর,ক্যামরন গ্রিনস, জোস হ্যাজেলউড ,ট্র্যাভিস হেড, জস ইঙ্গলিস, উসমান খাওয়াজা, মার্নাস লাবুসচাগনে, নাথান লেয়ন, মিচেল মার্স, স্টিভ স্মিথ (সহ-অধিনায়ক), মাইকেল স্টার্ক, মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার। (টেস্ট স্কোয়াড)

আরও পড়ুন প্রোটিয়াদের বিরুদ্ধে টি-২০ সিরিজে নতুন প্রতিভাদের সুযোগ দিতে চায় বোর্ড

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভারতীয় দলের কোচ হতে ৩০০০ আবেদন জমা, দৌড়ে এগিয়ে গম্ভীর

শেষ আবেদনের সময়সীমা,  কে হবেন ভারতের কোচ?

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে সাপোর্ট স্টাফই ভরসা অস্ট্রেলিয়ার

১২৬০টি ছয়, নয়া রেকর্ড এবারের আইপিএলে

একদিনের ক্রিকেট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের

বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে রেকর্ড জয় ওয়েস্ট ইন্ডিজের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর