এই মুহূর্তে

রনজি ট্রফিতে অনেক খেলোয়াড় না খেলায় ক্ষুব্ধ বিসিসিআই

নিজস্ব প্রতিনিধি : রনজি ট্রফিতে অনেক খেলোয়াড় না খেলায় ক্ষুব্ধ বিসিসিআই। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, যদি কোনও খেলোয়াড় সুস্থ থাকে, তাহলে তাঁকে রনজি ট্রফির ম্যাচ তাদের রাজ্যের জন্য খেলতে হবে।

এই পরিপ্রেক্ষিতে ভারতীয় ক্রিকেট নিয়ামক সংস্থা বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, আগামী কয়েকদিনের মধ্যে সব খেলোয়াড়দের সঙ্গে বিসিসিআইয়ের তরফে যোগাযোগ করা হবে। যারা শারীরিকভাবে সুস্থ রয়েছে, তাঁদের তো খেলতে হবেই। পাশাপাশি যাদের চোট রয়েছে, তাঁদের বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট আকাডেমির সঙ্গে যোগাযোগ করতে হবে। প্রয়োজনে তাঁদের শারীরিকভাবে সুস্থ করে তোলার জন্য যাবতীয় ব্যবস্থা নেওয়া হবে।

ঠিক কারণে বেশ কিছু খেলোয়াড়দের মধ্যে রনজি ট্রফিতে না খেলার মানসিকতা এল, তার কারণও আন্দাজ করতে পেরেছে বিসিসিআই। এই প্রসঙ্গে ভারতের ক্রিকেট নিয়ামক সংস্থার অভিমত, আইপিএল খেলবেন বলে অনেক খেলোয়াড়ই জানুয়ারি মাস থেকে নিজেদের আর রনজি ট্রফিতে ব্যস্ত রাখতে চান না। খেলোয়াড়দের এই ধরনের মানসিকতাতেই ভালোভাবে নিচ্ছে না বিসিসিআই।

উল্লেখ্য, সম্প্রতি চেতশ্বর পুজারা ও অজিঙ্কা রাহানকে রনজি ট্রফি ম্যাচ খেলতে দেখা গিয়েছে। তবে উইকেট কিপার ঈশান কিশান রনজি ট্রফিতে খেলতে চাননি। পাশাপাশি ভারতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরেও যেতে চাননি কিশান। ঈশান কিষানের এই সিদ্ধান্ত নিয়ে একটা সময়ে নানা মহলে প্রশ্নও উঠেছিল। কোচ রাহুল দ্রাবিড় ঈশান কিশানকে অনুরোধ জানালেও তিনি শোনেননি। শেষ পর্যন্ত ঈশান কিশান খেলতে রাজি না হওয়ায় তাঁর পরিবর্তে কে এস ভারত ও ধ্রুব জুয়েলকে নেওয়া হয়। ঈশান কিশানের মতো আর কোনও খেলোয়াড় যাতে আগামীদিনে একই পথে না হাঁটে, সেজন্য কড়া পদক্ষেপ নিল বিসিসিআই।

Published by:

Mainak Das

Share Link:

More Releted News:

শুক্রবার বিপিএলের ফাইনাল, প্রাইজমানি কত জানেন?

ডোপিংয়ের অভিযোগে চার বছরের জন্য নির্বাসিত বিশ্বকাপজয়ী ফুটবলার

‘অবাধ্য’ শ্রেয়সকে কী বার্তা দিল কেকেআর, জেনে নিন…

ধর্মশালায় ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে ফিরলেন বুমরা

ওয়েলিংটনে শতরান করে অস্ট্রেলিয়াকে এগিয়ে নিয়ে গেল গ্রিন

তামিমের বরিশালের কাছে হার মানতে হল সাকিবের রংপুরকে

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর