এই মুহূর্তে

বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-দক্ষিণ আফ্রিকার প্রথম টি টোয়েন্টি ম্যাচ

নিজস্ব প্রতিনিধি, কিংসমেড: অকাল বৃষ্টিতে ভেস্তে গেল ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। রবিবার ম্যাচ শুরুর আগেই শুরু হয় বৃষ্টি। আর সেই হতচ্ছাড়া বৃষ্টির কারণে নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার দু’ঘণ্টা বাদেও শুরু করা যায়নি ম্যাচ। ফলে শেষ পর্যন্ত মাঠে একটি বল গড়ানোর আগেই আম্পায়াররা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন। আগামী ১২ ডিসেম্বর মঙ্গলবার পরবর্তী ম্যাচে মুখোমুখি হবে দুই  দল।

বিশ্বকাপে লড়াইয়ের পরে এই প্রথম মুখোমুখি হওয়ার কথা ছিল ভারত ও দক্ষিণ আফ্রিকার। বিশ্বকাপের পরে ঘরের মাটিতে অস্ট্রেলিয়াকে টি টোয়েন্টি সিরিজে দুরমুশ করে যথেষ্টই আত্মবিশ্বাসী রাহুল দ্রাবিড়ের শিষ্যরা। অজিদের বিরুদ্ধে দলের একাধিক নিয়মিত খেলোয়াড় টি টোয়েন্টি সিরিজ খেলেননি। কিন্তু প্রোটিয়াদের বিরুদ্ধে রোহিত শর্মা, বিরাট কোহলিদের বাদ দিয়ে পূর্ণশক্তির দল নিয়েই মাঠে নামছেন সূর্যকুমার যাদব। ফলে অনেকটাই চনমনে দেখিয়েছে ভারতীয় খেলোয়াড়দের।

অন্যদিকে সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বকাপ জয়ের স্বপ্ন অধরাই থেকে গিয়েছিল প্রোটিয়াদের। বিশ্বকাপের পর ভারতের বিরুদ্ধেই প্রথম লড়তে নামছে দক্ষিণ আফ্রিকা। তাও আবার নয়া অধিনায়ক আইডেন মার্করামের নেতৃত্বে। দুই দলের ধুন্ধুমার লড়াই দেখতে স্টেডিয়ামে প্রচুর দর্শক উপস্থিত ছিলেন। কিন্তু ম্যাচ পরিত্যক্ত হওয়ায় হতাশ হয়েই তাঁরা বাড়ি ফেরেন। চলতি দক্ষিণ আফ্রিকা সফরে তিনটি টি টোয়েন্টি ম্যাচের পাশাপাশি তিনটি ওয়ান ডে এবং দুটি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে টিম ইন্ডিয়ার। প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ায় টি টোয়েন্টি সিরিজ জিততে শেষ দুটি ম্যাচ অবশ্যই জিতবে হবে দুই দলকে। ফলে ভারত বনাম আফ্রিকান সিংহদের লড়াই জমজমাট হবে বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Published by:

Sundeep

Share Link:

More Releted News:

টানা তিন ম্যাচ বাদে থামল বাগানের জয়রথ, ওডিশার সঙ্গে ড্র সাদিকুদের

৬ জনকে খুনের দায়ে প্রাক্তন কুস্তি কোচের মৃত্যুদণ্ড

টি ২০ বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে

অর্ধশতরান যশস্বীর, একশো রানের গণ্ডি টপকালো ভারত

চোটের কারণে শেষ টি ২০-তে নেই ডেভিড ওয়ার্নার

ইনিংসের শুরুতেই হোঁচট ভারতের, আউট রোহিত শর্মা

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর