এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




হাসপাতালে ভর্তি ইতালির সুপারস্টার রবার্তো বাজ্জিও




নিজস্ব প্রতিনিধি : হাসপাতালে ভর্তি করা হয়েছে ইতালির মহাতারকা রবার্তো বাজ্জিওকে। জানা গিয়েছে, ডাকাতরা হামলা চালিয়েছেন ইতালি সুপারস্টারের বাড়িতে। ডাকাতের হামলায় গুরুতর জখম হয় বাজ্জিও। বৃহস্পতিবার ছিল ইটালি ও স্পেনের মধ্যে ম্যাচ। সেই ম্যাচের দিনই হামলা চলল বাজ্জিওর ওপর।

জানা গিয়েছে, ইটালির উত্তর দিকে অ্যালটাভিলা ভিসেনটিনাতে ইটালির মহাতারকা রবার্তো বাজ্জিওর বাড়ি। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে বাড়িতে বসেই ইটালি-স্পেনের ম্যাচ দেখছিলেন রবার্তো বাজ্জিও। তখনই ডাকাতের দল বাজ্জিওর বাড়িতে ঢোকেন। ৪০ মিনিট ধরে ডাকাতি চালানো হয় ইটালির সুপারস্টারের বাড়িতে। তখন বাড়িতে বাজ্জিও ছাড়াও তাঁর অন্যান্য পরিবারের সদস্যরাও ছিলেন। জানা গিয়েছে, ডাকাতরা যখন বাড়িতে ঢুকে ভাঙচুর চালাচ্ছিল, তখন তাদের বাধা দেওয়ার চেষ্টা করেন বাজ্জিও। সেইসময়ই আগ্নেয়াস্ত্র নিয়ে রোবার্তোর ওপর হামলা চালানো হয়।

পুলিশ সূত্রে খবর, চেষ্টা করেও ডাকাতদের নিরস্ত্র করতে পারেননি ইটালির সুপারস্টার। বাজ্জিও ও তাঁর পরিবারের সদস্যদের এক জায়গায় আটকে রাখা হয়। সেইসঙ্গে বাজ্জিও ঘড়ি ও পরিবারের সদস্যদের অলংকারও নিয়ে যায় ডাকাতের দল। কিছুক্ষণ পর ডাকাতের হাত থেকে রেহাই পেয়ে পুলিশকে খবর দেন বাজ্জিও। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। তদন্তকারীরা জানতে পেরেছেন, ডাকাত দলে মোট পাঁচ জন ছিল। ইটালির স্থানীয় সময় রাত ১০টা নাগাদ এই ঘটনাটি ঘটে। উল্লেখ্য, গত ১৫ বছর ধরে এই অ্যালটাভিলা ভিসেনটিনাতে ছিলেন বাজ্জিও। স্ত্রী আন্দ্রেয়িনা ছাড়া তিন ছেলেমেয়ে রয়েছে ইটালির এই মহাতারকার।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

Women Asia Cup: পাকিস্তানকে উড়িয়ে অভিযান শুরু হরমনপ্রীতদের

CFL 2024: পুলিশকে গোলের মালা পরাল ইস্টবেঙ্গল

বাংলাদেশের সংরক্ষণ বিরোধী পড়ুয়াদের পাশে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার ফুটবলার

৯৫ কোটি সম্পত্তির মালিক হার্দিক, ডিভোর্সের পর কত ভাগ পাবেন নাতাশা ?

সৌরভকে ‘ভারত গৌরব’ সম্মানে ভূষিত করছে ইস্টবেঙ্গল

শ্রীলঙ্কা সফরের জন্য ঘোষিত দল, হার্দিককে সরিয়ে টি-২০’র অধিনায়ক সূর্য

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর