এই মুহূর্তে

IPL 2022: সুখবর, ইডেন থেকে সরছে বৃষ্টির মেঘ

নিজস্ব প্রতিনিধি: ক্রিকেট প্রেমীদের জন্য আপাতত স্বস্তির খবর শোনাল আলিপুর আবহাওয়া দফতর। মঙ্গলবার বিকালে আলিপুর আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, এদিন সন্ধেয় কালবৈশাখী ও বৃষ্টি দুইয়ের তেমন সম্ভাবনা নেই। অন্তত আগামী চার ঘন্টায় বৃষ্টি নামছে না। ইডেন থেকে সরেছে বৃষ্টির মেঘ।

দীর্ঘদিন বাদে কলকাতায় বসছে আইপিএলের আসর। কিন্তু মঙ্গলবারের প্রথম প্লে-অফ ম্যাচে বৃষ্টি অসুর ভিলেন হয়ে উঠতে পারে বলে পূর্বাভাস দিয়েছিলেন আলিপুর আবহাওয়া দফতরের আবহবিদরা। আর সেই পূর্ভাভাসের পরেই ক্রিকেট প্রেমীদের মনে একটাই প্রশ্ন উঁকি দিয়েছিল, তাহলে কী একটা ধুন্ধুমার ম্যাচ দেখা থেকে বঞ্চিত হতে হবে? বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ারা অবশ্য প্রথম থেকেই আশাবাদী, কালবৈশাখীর তাণ্ডব না চললে ম্যাচ ভেস্তে যাবে না। এদিন দুপুরেও হাসতে-হাসতে সৌরভ বলেছেন, ‘ভালভাবে পিচ ও মাঠ ঢাকা দেওয়া রয়েছে। ম্যাচের সময়ে যদি বৃষ্টি নামেও, তাহলেও বৃষ্টি থামার সঙ্গে সঙ্গে ম্যাচ শুরু করে দেওয়া হবে।’

প্রথম প্লে-অফ ম্যাচে বৃষ্টি হবে কী হবে না, তা নিয়ে জোর চর্চার মধ্যেই বিকালে কলকাতার ক্রিকেটপ্রেমীদের সুখবর শোনাল আলিপুর আবহাওয়া দফতর। জানিয়ে দেওয়া হয়েছে, আগামী চার ঘন্টার মধ্যে কলকাতায় বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। পাশাপাশি কালবৈশাখীর সম্ভাবনাও কম। অর্থা‍ৎ এখনও পর্যন্ত বরুণ দেবতাও ক্রিকেট প্রেমীদের প্রতি সদয় রয়েছেন।

Published by:

Sundeep

Share Link:

More Releted News:

‘যেও না’, দি মারিয়ার কাছে আকুতি বড় মেয়ের

জল্পনা উড়িয়ে লোকসভা ভোটে না লড়ার বার্তা যুবরাজের

ফিলিপসের ক্যারিয়ার সেরা বোলিং, চ্যালেঞ্জের মুখে কিউয়িরা

অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেলে দল ঘোষণা ব্রাজিল-আর্জেন্টিনার

রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা গৌতম গম্ভীরের

জামশেদপুরকে ৩-০ গোলে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠল মোহনবাগান

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর