এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ধান জমিতে ব্যাগের ভেতর থেকে উদ্ধার বালকের মৃতদেহ

নিজস্ব প্রতিনিধি,নারায়ণগড়: ধান জমিতে ব্যাগের ভেতর থেকে উদ্ধার হল এক বালকের মৃতদেহ। ঘটনার চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের(Narayangar) খুড়শী পঞ্চায়েতের দক্ষিণ পলাশী এলাকায়। শনিবার দুপুর নাগাদ জমিতে সার দিতে গিয়ে এই ব্যাগের মধ্যে মৃতদেহ দেখতে পায় এলাকাবাসীরা। স্থানীয় সূত্রে জানা গেছে,পোক্তাপোল থেকে দশগ্রাম গ্রাম যাওয়ার রাজ্য সড়কের দক্ষিণ পলাশী এলাকায় রাস্তার ধারে ধান জমিতে থেকে উদ্ধার হয় ওই ব্যগটি।

কে বা কারা এই ব্যাগটি ফেলে দিয়ে গিয়েছে বলে জানান তারা। সকালে ধানজমিতে সার দিতে গিয়ে নজরে আসে বিষয়টি। সন্দেহ হলে ব্যাগ খুলতে দেখা যায় এক বালকের মুচড়ানো মৃতদেহ রয়েছে ওর ভেতরে।এর পর এই ঘটনায় শোরগোল পড়ে যায় এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে নারায়ণগড় থানার(Narayangar P.S,) পুলিশ। ব্যাগ ভর্তি মৃতদেহ উদ্ধার করে তারা। পুলিশ সূত্রের খবর, আনুমানিক বছর বারো বয়সী বালকের দেহ উদ্ধার করেছে তারা। তবে এই ঘটনায় যুবকের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ প্রশাসন। সেইসঙ্গে কে বা কারা এই কাজ করেছে, তা জানতে ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে নারায়ণগড় থানার পুলিশ।

এদিকে ধুলিয়ান গঙ্গা স্টেশন সংলগ্ন পুকুর থেকে এক যুবতীর মৃতদেহ উদ্ধার, ব্যাপক চাঞ্চল্য। মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জের ধুলিয়ান গঙ্গা স্টেশন সংলগ্ন রেল লাইনের ধারের একটি পুকুর থেকে এক যুবতীর মৃত উদ্ধার। শনিবার সকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় মুর্শিদাবাদের ধুলিয়ান গঙ্গা স্টেশন সংলগ্ন এলাকায়। মৃত ওই যুবতীর বাড়ি সামসেরগঞ্জ থানার(Samsherganj P.S.) ধুলিয়ান পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কামাত এলাকায়। তার নাম পাতাসি বলেই জানা যাচ্ছে। যদিও এখনও পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। পুরো ঘটনা তদন্ত করে দেখছে সামসেরগঞ্জ থানার পুলিশ ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর