এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আগরপাড়াতে নিখোঁজ বালকের মৃতদেহ উদ্ধার, রাস্তা অবরোধ

নিজস্ব প্রতিনিধি,আগরপাড়া ও হলদিয়া: নিখোঁজ ৮ বছরের বালক মৃত অবস্থায় উদ্ধার হওয়ার পর স্থানীয়রা শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আগরপাড়া(Agarpara) আল্পেনডেয়ারী মোড় সংলগ্ন বিটি রোডে আগুন জ্বালিয়ে অবরোধ করে প্রতিবাদ জানায়।।মূলত পুলিশের বিরুদ্ধেই তাদের অভিযোগ এবং একই সাথে যারা এই শিশুটিকে খুন করেছে তাদেরকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবিও জানানো হয়।ঘটনাস্থলে আসে ঘোলা থানার পুলিশ।

অভিযোগ গত ৫ দিন আগে বছর ৮ এর ইমতিয়াজ হোসেন নিখোঁজ হয়।পরিবারের তরফ থেকে অনেক খোঁজাখুঁজি করার পর না পেয়ে খড়দহ থানায়(Kardaha P.S.) অভিযোগ জানানো হয়।তবে পুলিশ তদন্ত শুরু করলেও কোন খোঁজ মেলে না।অবশেষে শনিবার দুপুরে স্থানীয় একটি জুটমিলের মাঠের পাশে জলাশয়ের ধার থেকে হাত-পা বাঁধা,মুখে রুমাল গোঁজা অবস্থায় মৃত ইমতিয়াজকে পাওয়া যায়।তারপরেই স্থানীয়রা উত্তেজিত হয়ে বিটি রোড অবরোধ করে প্রতিবাদ জানায়।ঘটনাস্থলে পুলিশ এসে অবরোধ তুলতে গেলে পুলিশের সাথে বচদা শুরু হয়।অবশেষে পুলিশের আশ্বাসের অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

তবে ২৪ ঘন্টা মধ্যে অপরাধীদের গ্রেপ্তারের দাবি জানায় স্থানীয়রা।এই ঘটনা কেন্দ্র করে বিটি রোডে ব্যপক যানজট তৈরি হয়ে,চাঞ্চল্য ছড়ায় এলাকায়। সন্ধ্যায় ফের বিটি রোড অবরোধ হলে পুলিশ লাঠি নিয়ে ধেয়ে যায়। অবরোধ হটিয়ে যান চলাচল শুরু করে পুলিশ।অন্যদিকে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া মেচেদা জাতীয় সড়কে দুর্ঘটনা।উল্টে গেল তেল ট্র্যাঙ্কার। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর দুটো নাগাদ। নন্দকুমার থানার অন্তর্গত হলদিয়া- মেচেদা ১১৬ নম্বর জাতীয় সড়কের দাস সুড়ার কাছে, জানা যায় হলদিয়ার দিক থেকে নন্দকুমার দিকে যাওয়ার যাওয়ার সময় ডিজেল ও পেট্রোল ভর্তি তেল ট্যাংকার উল্টে যায় নয়ানজুলিতে। ঘটনাস্থলে পৌছায় নন্দকুমার থানার(Nandakumar P.S.) পুলিশ, একটি দমকলের ইঞ্জিন, সেই সঙ্গে একটি জেসিপি ও পাঁচটি ক্রেন দিয়ে তেল তেল টেঙ্কার তুলতে সক্ষম হয়। পড়ে যাওয়া তেল এলাকাবাসীরা বালতি, হাড়ি, কলসি যে যা মত তুলে নিয়ে যায়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর