এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




রানিগঞ্জের পর এবার হাওড়ার ডোমজুড়ে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি




নিজস্ব প্রতিনিধি, হাওড়া: রানিগঞ্জে রবিবার সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির পর মঙ্গলবার হাওড়া ডোমজুড়ে ফের ডাকাতির ঘটনা ঘটল। এবারোও টার্গেট সোনার দোকান। চারজন দুষ্কৃতী মোটরসাইকেলে এসে মঙ্গলবার দুপুর সাড়ে বারোটা নাগাদ ডোমজুড়ের (Domjur)একটি সোনার দোকানে হানা দেয়। খদ্দের সেজে ওই সোনার দোকানে ঢুকে দুষ্কৃতীরা বন্দুকের বাট দিয়ে দোকানের কর্মীদের মারধর করে। তাদের দড়ি দিয়ে বেঁধে রেখে কয়েক লক্ষ টাকার সোনার গহনা লুট করে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের মাথায় হেলমেট পরা ছিল। একজনের মাথায় টুপি ছিল। ডাকাতদের খোঁজে হাওড়া ও হুগলির বিভিন্ন এলাকায় নাকা চেকিং শুরু করেছে পুলিশ।

দোকানের কর্মী শ্রেয়া সামন্ত(Sreya Samanta) জানান, প্রথমে দুষ্কৃতীরা দুজন ঢুকেছিল তারাই প্রথম আক্রমণ করে এরপর আরো দু ‘জন সেখানে প্রবেশ করে। প্রত্যেকের হাতে ছিল পিস্তল। দুষ্কৃতীদের স্পষ্ট নির্দেশ ছিল চুপ করে থাকতে হবে না হলে তারা খুন করবে। দোকানের এক দাদা বাধা দিতে গেলে তার মাথায় রিভলবারের বাট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেয় দুষ্কৃতীরা। দোকানের শোকেসে থাকা প্রদর্শনের জন্য যাবতীয় সোনার গহনা তারা লুট করে। প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, গত রবিবার পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জে একটি নামই সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটে।

দোকান থেকে সোনার গহনা লুট করে পালানোর সময় পুলিশ আধিকারিকদের মুখোমুখি হয় ডাকাতরা। পুলিশের ছড়াগুলিতে আহত হয় এক ডাকাত। বাকি ডাকাতরা আহত ডাকাতকে নিয়ে মোটরসাইকেলে চেপে চম্পট দেয়। পরবর্তীকালে পুলিশ ওই ডাকাত দলের দুজন সদস্যকে ধরতে সক্ষম হয়। ভিতরে জেরা করে বাকিদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে রানিগঞ্জ(Raniganj) পুলিশ। কিন্তু সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের সোমবার হাওড়ার ডোমজুড়ে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কারখানায় গ্যাস সিলিন্ডার ফেটে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪ শ্রমিক

হাওড়ার শালিমারে পার্কিং লটের দখলদারিকে কেন্দ্র করে দুষ্কৃতীদের তাণ্ডব, ব্যাপক ভাঙচুর

লিলুয়ার ভট্টনগর ভেড়ি থেকে ছাত্রের দেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়

হাওড়ার বি গার্ডেন এলাকায় সরকারি আবাসনের ওপর থেকে পড়ে রহস্যজনক মৃত্যু বৃদ্ধার

বেলুড়ে সোনার দোকান সহ একাধিক দোকানের সামনে লাগানো ১০টি সিসিটিভির ক্যামেরা ভেঙে দিল দুষ্কৃতীরা

বাগনানের ঝোঁপ থেকে মধ্যবয়স্ক ব্যক্তির মৃতদেহ উদ্ধার ,এলাকায় চাঞ্চল্য

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর