এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




তাপপ্রবাহের দুপুরে ঝাড়গ্রামের রেস্তোরাঁতে ভয়ংকর আগুন ,দুটি মোটরসাইকেল ভস্মীভূত




নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম: জঙ্গলমহলের ঝাড়গ্রাম শহরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত ২টি মোটর বাইক। ঝাড়গ্রাম শহরের রবীন্দ্র পার্কের ভেতরে থাকা একটি রেস্তোরায় ভিতরে হঠাৎই শনিবার লাগল আগুন। ব্যাপক চঞ্চল্য ছড়িয়ে পড়ে ঝাড়গ্রাম শহরে(Jhargram City)। শনিবার দুপুরে এই ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম শহরের রবীন্দ্র পার্কের(RabindraPark) ভেতরে থাকা একটি রেস্তোরায়। হঠাৎই আগুন লেগে ভূস্থীভূত হয়ে যায় রেস্তোরার কর্মীদের ২টি বাইক। স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে হঠাৎইওই রেস্তোরাঁয় কাজ করা কর্মীদের রুমে ভিতরে দাউ দাউ করে আগুন জ্বলছে দেখতে পান কর্মীরা। তড়িঘড়ি খবর দেওয়া হয় ঝাড়গ্রাম দমকল বিভাগকে।

ঘটনাস্থলে তড়িঘড়ি পৌঁছায় ঝাড়গ্রাম থানার পুলিশ ও দমকল বিভাগের কর্মীরা। দমকল বিভাগের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা ঝাড়গ্রাম শহরে। এই অগ্নিকাণ্ডের ফলে কর্মীদের ঘরের ভেতরে থাকা দুটি বাইক ভস্মীভূত হয়ে যায়। তবে ঠিক কি কারণে হটাৎ এই আগুন লাগলো তা এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যে দমকল বিভাগের কর্মীরা তদন্ত করছেন ঠিক কি কারণে আগুন লেগেছে। অন্যদিকে, ঝাড়গ্রাম জেলা জুড়ে তীব্র গরম । এই গরমে নাজেহাল সকলেই। তীব্র দাবদাহে জলের জন্যে জঙ্গল থেকে গ্রামে ঢুকে পুকুর থেকে পিপাশা মেটাল দল ছুট দাঁতাল হাতি(Elephant)।

শনিবার সাত সকালে দল ছুট হাতি ঝাড়গ্রাম জেলার চন্দ্রী গ্রামের মধ্যে ঢুকে পড়তেই আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামের মানুষের মধ্যে। ঘটনাস্থল থেকে বন দফতরের কর্মীরা হাতিটিকে জঙ্গলে ফেরাতে চেষ্টা করে। এই ঘটনায় হুলুশ তুলুশ পড়ে যায় এলাকায়। যে ভাবে গরমে চলেছে তাতে সাধারণ মানুষ থেকে শুরু করে জঙ্গলের বন্যপ্রাণীরাও নাজেহাল হয়ে পড়ছে। জঙ্গলে জলের অভাব ।এর ফলে লোকালয়ে ঢুকে পড়ছে হাতি। উদ্দেশ্য তৃষ্ণা মেটানো। জানা গেছে এই দিন ওই বুনো হাতি জল পান করে লোকালয় ছেড়ে চলে যায়।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

১৩৯৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত হওয়া দ্বিতীয় ঈশ্বরগুপ্ত সেতুই হবে রাজ্যের দীর্ঘতম

মুখ্যমন্ত্রীর ট্যুইট বার্তায় স্বস্তিতে বাংলাদেশ ফেরত পড়ুয়ারা

জেলায় এসেছিল ৩৪৭ কোটি, পড়ে আছে ২৪৭.০৮ কোটিরও বেশি

মালদার মহদীপুর আন্তর্জাতিক স্থলবন্দরের সীমান্ত দিয়ে আমদানি – রপ্তানি বন্ধ

শিব পূজোয় মাতবেন বীরভূমের বক্রেশ্বর ধামের বাসিন্দারা

গোপনে নাবালিকা মেয়ের বিয়ে,বাড়ির সামনে ধর্না অবস্থান কন্যাশ্রী ক্লাবের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর