এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মালদায় অনলাইনে জুয়ায় হেরে গিয়ে আত্মহত্যা যুবকের

নিজস্ব প্রতিনিধি,মালদা:নিজের শোয়ার ঘর থেকে নাবালক এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো পুরাতন মালদা পৌরসভার(Malda Municipality) ৭ নম্বর ওয়ার্ডের মন্ডলপাড়া এলাকায় । প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে অনলাইনে জুয়া খেলতে গিয়ে হেরে গিয়ে আত্মহত্যা করে ওই যুবক। মঙ্গলবার সকাল আটটা নাগাদ ঘটনাটি সামনে আসতেই শোকের ছায়া এলাকা জুড়ে । জানা গেছে মৃত ওই কিশোরের নাম তন্ময় সরকার(১৪) সে পুরাতন মালদার(Old Malda) কালা চাঁদ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর পড়ুয়া বাড়িতে রয়েছেন বাবা বিশ্বনাথ সরকার স্থানীয় একটি রাইস মিলে কাজ করেন । এছাড়াও বাড়িতে রয়েছেন মা কাকা কাকি এবং ঠাকুরমা। পরিবারের একমাত্র পুত্র সন্তান ছিল সে ।

আর তার মৃত্যুতে ব্যাপক শোকাহত পরিবার। মৃতের কাকা রঞ্জিত সরকার তিনি বলেন, বাড়িতে প্রতিদিনের মতো যেভাবে থাকে সেভাবেই ছিল রাত্রে খাওয়ার খেয়ে ঘুমোতে চলে যায় এবং মঙ্গলবার সকালে তাকে অনেকবার ডাকাডাকি করলে সারা না মেলায় দরজা ভেঙে খুলতেই দেখেন তার ঝুলন্ত দেহ। কেউই বুঝে উঠতে পারছেন না কেন এ ধরনের ঘটনা ঘটালো তার সন্তান। অন্যদিকে, স্থানীয় কাউন্সিলর শত্রুঘু সিংহ বর্মা ঘটনার খবর পেয়ে ছুটে যান এবং তিনি পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি বলেন, বর্তমান জেনারেশন নেশাগ্রস্থ অনলাইন জুয়া এগুলো তে জড়িয়ে পড়ছে।

তাই সকলের কাছে সচেতন হওয়ার আবেদন জানান তিনি । এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মালদা থানার(Malda P.S.) পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে পুরো বিষয় নিয়ে তদন্ত করছে পুলিশ। যদিও কাউন্সিলর এর বক্তব্য অনুযায়ী অসামাজিক কার্য কলাপের কিশোরের মৃত্যুর কারণ কি? উঠছে একাধিক প্রশ্ন ! ! পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন?

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাষের জমিতে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে মৃত্যু দুই কৃষকের

১জুন শেষ দফার ভোটের দিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি

ভক্তিনগর থানার পুলিশ গৃহস্থ বাড়ির ভেতর থেকে খোঁজ পেল জুয়ার বোর্ডের, গ্রেফতার ১১

রিমল ঘূর্ণিঝড়ের দাপটে নদিয়াতে ব্যাপক ক্ষতি আখ ও কলা গাছের

কৃষ্ণগঞ্জে তিন দিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন সীমান্তবর্তী বানপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র

রথযাত্রার আগেই মুখ্যমন্ত্রীর হাতেই উদ্বোধনের সম্ভাবনা দিঘার জগন্নাথ মন্দিরের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর