এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

হাসপাতালের বেডে বসে মাধ্যমিক পরীক্ষা দিল চাঁদমণি বাস্কে

নিজস্ব প্রতিনিধি,পশ্চিম মেদিনীপুর ও নলহাটি: তরুণ চিকিৎসক ডাঃ আশাদুল আলি খাঁনের তৎপরতায় শেষমেষ হাসপাতালের বেডে বসে মাধ্যমিকের পরীক্ষা দিল গুগগুড়িপাল হাইস্কুলের ছাত্রী, অসুস্থ মাধ্যমিক পরীক্ষার্থী চাঁদমণি বাস্কে। অন্যদিকে, মৃত্যু হল এক মাধ্যমিক ছাত্রীর। গতকাল পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে নলহাটি থানার(Nalhati P.S.) মাঠ কলিঠা গ্রামের কাছে ঘটনাটি ঘটেছে। মৃত ছাত্রীর নাম সুহানা পারভিন। বাড়ির অভিভাবকের সাথে সুহানা ও সাবানুর বাইকে করে বাড়ি ফিরছিলেন। দুই বন্ধু মিলে একটা বাইকে করে যাচ্ছিল সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু তাদের বাইকের ধাক্কা মারে। ঘটনায় আহত হন দুজন ছাত্রী ও দুজন ছাত্র। এদের উদ্ধার করে গতকাল রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে(Rampurhat Hospital) ভর্তি করা হয়। এদের মধ্যে একজনের আশঙ্কা জনক হওয়ায় কলকাতায় স্থানান্তরিক করা হয় উন্নত চিকিৎসার জন্য। নলহাটি গার্লস স্কুলে পরীক্ষা দিচ্ছিল। কলিঠা গার্লস স্কুলের ছাত্রী।

বাড়ি কলিঠা গ্রামে।একজনকে হাসপাতাল থেকে ছেড়ে দিলেও। দুইজন এখন হাসপাতালে ভর্তি গুরুতর আহত অবস্থায় ।আজ তারা পরীক্ষা দিল। এছাড়া কাকিনাড়া রেল স্টেশনের কাছে ট্রেন থেকে পড়ে গিয়ে জখম মাধ্যমিক পরীক্ষার্থী। উত্তর চব্বিশ পরগনা জেলার কাকিনাড়াতে মাধ্যমিক পরীক্ষার দ্বিতীয় দিনে বাড়ি ফেরার পথে ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর জখম হলেন এক পরীক্ষার্থী। কাকিনাড়ার বাসিন্দা মাধ্যমিক পরীক্ষার্থীর নাম রাজ কুমার সাউ(Raj Kumar Shaw)। শনিবার মাধ্যমিক পরীক্ষা শেষে শ্যামনগর থেকে ট্রেনে কাকিনাড়ায় নিজের বাড়িতে ফিরছিলেন মাধ্যমিক পরীক্ষার্থী রাজকুমার সাউ। ২৯ নম্বর রেলগেটের কাছে হঠাৎই ও সাবধানতার দরুন ট্রেন থেকে পড়ে যায় রাজ কুমার সাউ।

স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় গুরুতর যখন অবস্থায় তাকে প্রথমে ভাটপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে আসা হয়। অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকেরা তাকে কল্যাণী(Kalyani) জি এনএম হাসপাতালে স্থানান্তরিত করে। কি করে ওই মাধ্যমিক পরীক্ষার্থী ট্রেন থেকে পড়ে গেল তা জানতে জিআরপি পুলিশ তদন্ত শুরু করেছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে এর মাধ্যমিক পরীক্ষার্থী গেটের কাছে বিপদজনকভাবে ঝুলছিল। এদিকে,চলন্ত ট্রেনের চাকায় আগুন লাগে। কুলিক এক্সপ্রেসের চাকায় আগুন লাগে। রাধিকাপুর থেকে কলকাতা যাচ্ছিল কুলিক এক্সপ্রেস(Kulik Express)। মালদা টাউন স্টেশন পার করার পর খালতিপুর স্টেশন সংলগ্ন এলাকায় চাকায় ধোঁয়া দেখা যায়। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। যদিও কোন ক্ষয়ক্ষতি হয়নি। ত্রুটি মেরামত করে পরে গন্তব্য স্থলের উদ্দেশ্যে রওনা দেয় ট্রেনটি‌।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হাতির হানায় মৃতদের স্বজনেরা চাকরি পেয়ে মুগ্ধ মমতায়

‘বিচারপতির কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায় গো ব্যাক’, পোস্টারে পোস্টারে ছয়লাপ ময়না

‘মোদি জিতলে দেশে আর গণতন্ত্র থাকবে না’, আশঙ্কা প্রকাশ মমতার

দই বা ঘুগনি নয়, সিঙ্গুরে প্রচারে গিয়ে নতুন ধরনের জলখাবার খেলেন রচনা

সিপিএমের উত্তরীয় পড়ে সেলিমের মনোনয়নে সামিল অধীর

প্রচারে গিয়ে মঞ্চ ভেঙে বিপাকে তৃণমূলের তারকা প্রার্থী দেব

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর