এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নিউটাউনে উদ্ধার হওয়া ক্ষতবিক্ষত যুবক করুণাময়ীর এইচএসবিসি ব্যাংকের কর্মী

নিজস্ব প্রতিনিধি,নিউটাউন: উত্তর ২৪ পরগনা জেলার নিউটাউনের যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় ইতিমধ্যেই নাম পরিচয় পাওয়া গেছে। মৃত যুবকের নাম অভিরূপ ব্যানার্জী। বর্ধমানের ভাঙা কুটি এলাকায় বাড়ি। করুণাময়ীর(Karunamayee) একটি বেসরকারি ব্যাংকের (HSBC ) অফিসে কর্মরত ছিলেন। কর্ম সূত্রে চার মাস ধরে সল্টলেকের নয়াপট্টিতে(Nayapatti) একটি আবাসনে ভাড়া থাকতেন। একাই ভাড়া থাকতেন এখানে। মঙ্গলবার রাত দশটা নাগাদ বাড়ির লোকের সাথে কথা হয় ওই যুবকের।মঙ্গলবার রাত প্রায় এগারোটা নাগাদ খাবার আনতে যাওয়ার জন্য বাইরে বের হন। যেখানে ভাড়া থাকতেন সেখানে খবর পাওয়ার পর ইকো পার্ক থানার পুলিশ, ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ এবং বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ আসে।

রাস্তার সিসিটিভি(CCTV) ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। নিহত ব্যাংকের কর্মীর ভাড়া থাকা ফ্ল্যাটে ঢুকে বিভিন্ন তথ্য যাচাই করে দিচ্ছে পুলিশ। তার মোবাইল ফোনটি থেকেও অনেক তথ্য জানতে পেরেছে পুলিশ।পুলিশ সূত্রে খবর।নিউটাউনে পরিত্যাক্ত বহুতলের নিচে যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন ছিল। ঘটনাস্থলে ইকোপার্ক থানা এবং টেকনো সিটি থানার পুলিশ যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যান বিধাননগর পুলিশের উচ্চ পদস্থ অফিসাররা।

বুধবার সকালে স্থানীয় সূত্র মারফত ইকোপার্ক থানার পুলিশের কাছে খবর আসে যাত্রাগাছি জৈব হাটের উল্টোদিকে একটি পরিত্যাক্ত বহুতলের নিচে এক যুবকের মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইকোপার্ক থানা(Eco Park P.S.) এবং টেকনোসিটি থানার(Technocity P.S.) পুলিশ। মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। যদিও মৃত যুবকের নাম পরিচয় দুপুর পর্যন্ত পাওয়া যায়নি। বুধবার সন্ধ্যে নাগাদ ওই যুবকের পরিচয় জানা যায়। সে একটি বেসরকারি ব্যাংকের কর্মী ছিলেন। নাম পরিচয় জানার পাশাপাশি যুবকের মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে ইকোপার্ক থানার পুলিশের পক্ষ থেকে। মৃত যুবকের কাছে কোনো ডকুমেন্টস পাওয়া যাইনি। পরিত্যাক্ত বহুতলের চারপাশে কোন পাঁচিল নেই। যারজন্য যে কেউ ওই পরিত্যাক্ত বহু তলে ঢুকে পড়ে। মৃতদেহ উদ্ধার ঘিরে প্রশ্ন উঠছে। বাইরে থেকে ওই যুবককে মেরে ফেলে দিয়ে যাওয়া হয়েছে নাকি বহু তল আবাসনের ওপর থেকে পড়ে মৃত্যু সমস্ত কিছু তদন্ত শুরু করে ইকো পার্ক থানার পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ঝড় মোকাবেলায় প্রস্তুত হল দিয়া, নবদ্বীপ পুরসভা চালু করল বিশেষ হেল্প লাইন নম্বর

রামলালকে কাঁঠাল দিয়ে বরন করল জঙ্গলমহলের গ্ৰামবাসীরা

হাওড়ার শালিমার স্টেশনে দূরপাল্লার দাঁড়িয়ে থাকা ট্রেনের চাকায় আটকানো হল চেন ও তালা

ঘূর্ণিঝড় রিমলের আগেই হাসনাবাদের দু’জায়গায় ধসল নদী বাঁধ

রিমলের আতঙ্কের প্রহর গুনছে হাওড়ার শ্যামপুর দুই ব্লকের সাইবেরিয়া গ্রাম

মধ্য রাত নয়, বিকাল ৪টে থেকেই সুন্দরবনে পা রাখছে রিমল

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর