এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বছরের শেষ দিনে আনন্দ উপভোগ করতে দিঘা ও টাকিতে পর্যটকের ঢল

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট ও দিঘা : উত্তর ২৪ পরগণা জেলার, বসিরহাট মহকুমার, ভারত-বাংলাদেশ সীমান্তে, ইছামতির তীরে অবস্থিত টাকি। টাকি মানেই পর্যটনকেন্দ্র, টাকি মানেই ইতিহাসের কেন্দ্রবিন্দু। বাংলাদেশের সাতক্ষীরা, এবং ভারতের টাকি বসিরহাটের বুক চিরে বয়ে গেছে ইছামতি নদী। আর এই ইছামতি নদী কে নিয়ে রয়েছে নানান ইতিহাস, রয়েছে দুই বাংলার বাঙ্গালীদের আবেগ। যেখানে সারা বছরই পর্যটক এর ঢল নেমে থাকে । আজ বছরের শেষ দিন জেলার বিভিন্ন প্রান্ত সহ রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে, দলে দলে পর্যটক ভিড় করেছেন টাকিতে।

পাশাপাশি টাকির(Taki) বিভিন্ন পর্যটন কেন্দ্রেও ভিড় জমাচ্ছেন পর্যটকেরা, ঘোরাফেরার মাঝখানে চড়ুইভাতী করে পেট পুজো সেরে নিচ্ছেন টাকিতে বেড়াতে আসা পর্যটকেরা(Tourists)। অন্যদিকে, দিঘায়(Digha) বর্ষবরণের প্রস্তুতি তুঙ্গে।পর্যটকের ঢল নেমেছে সৈকত শহরে।দিঘায় বর্ষবরণের আগে সেজে উঠছে দিঘা।বাঙালীর গোয়া বলে পরিচিত দিঘায় উপচে পড়া ভিড়। দিঘার প্রত্যেকটি স্নান ঘাট গুলোতে সমুদ্রতে স্নানে মেতেছেন পর্যটকরা।নতুন বছর সেলিব্রেট করার জন্য সাজো সাজো রব।বছরের শেষ দিন ও নতুন বছর সেলিব্রেট করার জন্য আনন্দে মেতেছেন পর্যটকরা।জেলা ছাড়িয়ে শহর এমনকি দেশ বিদেশের বহু পর্যটক এসেছে দিঘায়। দিঘা সেজে উঠেছে নতুন রূপে, নতুন সাজে।

প্রচুর পরিমান পর্যটক আসার জন্য দিঘা থানার(Digah P.S.) তরফ থেকে বাড়তি নজরদারি চালানো হচ্ছে।ওল্ড দীঘা, নিউ দীঘা সহ সমস্ত সমুদ্রঘাট গুলোতে নুলিয়াদের মোতায়েন করা হয়েছে। দিঘার প্রত্যেকটি পার্ক সহ সাইন সিটি,একুরিয়ামগুলোতে ভিড় চোখে পড়ার মত।পিকনিক স্পট(Picnic Spot) গুলোতে রান্নার আয়োজনের সাথে দেদার সেল্ফি ,আনন্দ হুল্লোড় সহ মেতে উঠেছে বাঙালি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাষের জমিতে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে মৃত্যু দুই কৃষকের

১জুন শেষ দফার ভোটের দিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি

ভক্তিনগর থানার পুলিশ গৃহস্থ বাড়ির ভেতর থেকে খোঁজ পেল জুয়ার বোর্ডের, গ্রেফতার ১১

রিমল ঘূর্ণিঝড়ের দাপটে নদিয়াতে ব্যাপক ক্ষতি আখ ও কলা গাছের

কৃষ্ণগঞ্জে তিন দিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন সীমান্তবর্তী বানপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র

রথযাত্রার আগেই মুখ্যমন্ত্রীর হাতেই উদ্বোধনের সম্ভাবনা দিঘার জগন্নাথ মন্দিরের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর