এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

স্ত্রীর মুন্ডু কেটে ফেলা গৌতম ৩ বছর আগে সিংহের খাঁচায় ঝাঁপ দেয়

নিজস্ব প্রতিনিধি, পটাশপুর: ভ্যালেন্টাইন্স ডে’র দিন স্ত্রীর মুণ্ডু কেটে খুন করল স্বামী গৌতম গুছাইত । তবে এর আগেও সে অঘটন ঘটিয়েছিল। গৌতমের ভাই উত্তমের দাবি গত তিন বছর আগে সেই আলিপুর চিড়িয়াখানায়(Alipur Zoo) সিংহের খাঁচায় ঢুকে পড়েছিল। সেই সময় তার মানসিক পরিস্থিতি বেশ কিছুটা খারাপ হয়ে পড়েছিল। পরে সে আস্তে আস্তে সুস্থ হয়ে উঠেছিল। তিন বছর আগে খবরের শিরোনামে আসা সেই গৌতম ফের ভ্যালেন্টাইন্স ডে তে এমন কাণ্ড ঘটালো যা কিনা মুহূর্তে ভাইরাল হয় চারদিকে।পরিবারে তার স্ত্রী ফুল রানী এবং একটি মাত্র ছেলে রয়েছে।

হকারি করে সংসার চালাত। মা বাবা আলাদা থাকতেন। মাঝেমধ্যে ফুলরানির সঙ্গে গৌতমের ঝগড়া বাধতো। কিন্তু ভ্যালেন্টাইন্স ডে’র দিন স্ত্রীর মুণ্ডু কেটে খুন করবে স্বামী এটা তারা কোনদিন ভাবতে পারে নি। কাটা মুণ্ডু নিয়ে তাণ্ডব চালায় অপরাধী। পূর্ব মেদিনীপুরের পটাশপুরের ঘটনা। স্থানীয়দের দাবি ওই যুবক মানসিক ভারসাম্যহীন।স্ত্রীর কাটা মুন্ডু নিয়ে প্রকাশ্যে গ্রামের রাস্তায় ছুটে বেড়ালো স্ত্রী খুনে অভিযুক্ত স্বামী।ভোজালির কোপ মেরে স্ত্রীর ধড় ও মুন্ডু আলাদা করে দিল স্বামী । স্বামীর নাম গৌতম গুচ্ছাইত। স্ত্রীর কাটা মুন্ডু নিয়ে গ্রামের মধ্যে ছুটে বেড়ালো অভিযুক্ত। পটাশপুরের (Patashpur)চিস্তিপুর গ্রামের ঘটনাতে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এক ঘন্টার চেষ্টায় অভিযুক্তকে কাটা মুন্ডু সহ গ্রেফতার করতে সক্ষম হয় পটাশপুর থানার পুলিশ। প্রতিবেশীদের দাবী কয়েক বছর আগেও ওই যুবককে মানসিক ভারসাম্যহীন থাকায় তাঁর চিকিৎসা চলছিল।

পুলিশ গৌতমের বৃদ্ধ বাবা মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। একই সঙ্গে তদন্তের সাথে তাকেও গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। পুলিশ মৃতদেহ এবং কাটা মুন্ডু উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে গিয়েছে। এদিন সে তার স্ত্রীর গলা কেটে ফেলার পর রাস্তা দিয়ে ছুটতে ছুটতে বড় রাস্তায় পৌঁছে যায় এবং বাস ধরে অন্যত্র যাওয়ার চেষ্টা করেছিল। নিজেই বাসস্ট্যান্ডে একটি বেঞ্চের উপরে চারদিকে দড়ি দিয়ে বেঁধে বসেছিল। জনতাকে দেখে বলতে থাকে কখন পুলিশ আছে আমি দেখি এই দেশ কতটা এগিয়েছে আমি দেখতে চাই। গৌতমের রক্ত মাখা এই হিংস্র রূপ দেখে গ্রামের মানুষজন ভয় পেয়ে যায়। পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপার সৌম্যদীপ ভট্টাচার্য বলেন, কি কারণে এমন ঘটনা তা পুলিশ তদন্ত করে দেখছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর