এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রাহুল গান্ধির কনভয় লক্ষ্য করে বিজেপির ‘জয় শ্রীরাম’ স্লোগান

নিজস্ব প্রতিনিধি,শিলিগুড়ি: রাহুল গান্ধির কনভয়কে লক্ষ্য করে বিজেপির জয় শ্রীরাম স্লোগান। ঘটনাকে কেন্দ্র করে রবিবার চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ির(Siliguri) ফুলবাড়ির মার্ডার মোড় এলাকায়। ভারত জোড়ো ন্যায় যাত্রায় দু’দিনের বিরতির পর রবিবার উত্তরবঙ্গে এসে পৌঁছেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি(Rahul Gandhi)। বাগডোগরা বিমানবন্দরে নেমে শিলিগুড়ি হয়ে জলপাইগুড়িতে কর্মসূচিতে অংশগ্রহণ করতে যান রাহুল। সেই মতো বেলা দুটো নাগাদ ফুলবাড়ির মার্ডার মোড় এলাকা দিয়ে ছুটে যায় রাহুলের কনভয়।

রাহুলের যাওয়ার খবরে আগে থেকেই এলাকায় জমায়েত হতে শুরু করে বিজেপি কর্মী সমর্থকরা। এদিন শিলিগুড়ি থেকে জলপাইগুড়ি(Jalpaiguri) অভিমুখে যাওয়ার সময় মার্ডার মোড় এলাকায় কনভয় এলে পদ্ম শিবিরের তরফে ‘জয় শ্রীরাম’ ধ্বনি তোলা হয়। যদিও এ বিষয়ে কোন আমল দেননি রাহুল গান্ধী। এই কর্মসূচিকে কেন্দ্র করে সাময়িক উত্তেজনা সৃষ্টি হলে ও পুলিশ গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখে।এদিকে ধুপগুড়ির পর এবার জলপাইগুড়ি শহরে রবিবার সাতসকালে রাহুল গান্ধীর পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আর কয়েক ঘন্টা বাদে জলপাইগুড়ি শহরে রাহুল গান্ধীর আগমন উপলক্ষে জলপাইগুড়ি শহরে কংগ্রেসের রাহুল গান্ধীর ফ্লেক্স ফেস্টুন, ব্যানারে সেজে উঠেছে।

রাতের অন্ধকারে কে বা কারা রাহুল গান্ধীর ছবি দেওয়া ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলে নষ্ট করে দেয়। সাত সকালে কংগ্রেসের পতাকা মাটিতে পড়ে থাকতে দেখা গেলে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় জলপাইগুড়ি শহরে। কংগ্রেসের জেলা সভাপতি পিনাকি সেনগুপ্ত জানান, রাহুল জি দেখুক রাজ্যের তথা জলপাইগুড়ির কি অবস্থা। এরকম ছেঁড়া ব্যানারই থাকবে। দুপুর দু’ টো নাগাদ রাহুল গান্ধী জলপাইগুড়ির শহরে আসেন। পি ডব্লিউ ডি মোড় থেকে পদযাত্রা করে কদমতলা হয়ে তিনি শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দেন ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাষের জমিতে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে মৃত্যু দুই কৃষকের

১জুন শেষ দফার ভোটের দিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি

ভক্তিনগর থানার পুলিশ গৃহস্থ বাড়ির ভেতর থেকে খোঁজ পেল জুয়ার বোর্ডের, গ্রেফতার ১১

রিমল ঘূর্ণিঝড়ের দাপটে নদিয়াতে ব্যাপক ক্ষতি আখ ও কলা গাছের

কৃষ্ণগঞ্জে তিন দিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন সীমান্তবর্তী বানপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র

রথযাত্রার আগেই মুখ্যমন্ত্রীর হাতেই উদ্বোধনের সম্ভাবনা দিঘার জগন্নাথ মন্দিরের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর