এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




সাঁকরাইলের সারেঙ্গায় পুকুর থেকে উদ্ধার গৃহবধুর দেহ, এলাকায় চাঞ্চল্য




নিজস্ব প্রতিনিধি, হাওড়া: হাওড়া জেলার সাঁকরাইলের সারেঙ্গায় একটি পুকুর থেকে উদ্ধার হল এক গৃহবধুর দেহ। শুক্রবার পুকুরের জলে দেহটি ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। মৃতের নাম সুতপা ভক্তা(৩৫)। প্রায় ১৩বছর আগে সারেঙ্গা ভক্তাপাড়ার জহর ভক্তার সাথে বিয়ে হয় সারেঙ্গা(Sarenga) ব্রাহ্মণপাড়ার বাসিন্দা সুতপা ভক্তার। শুক্রবার সকালে ভক্তাপাড়ার একটি পুকুরে গৃহবধূ সুতপা ভক্তার(Sutapa Bhakta) দেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পুলিশে খবর দিলে মানিকপুর থানার(Manickpur P.S.) পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে ,ওই দম্পতির মধ্যে মাঝে মাঝেই পারিবারিক অশান্তি হত। গৃহবধূর পরিবারের অভিযোগ ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে। মৃতার বাবা নটন মুখার্জী জানান, তার মেয়ের মাথার পিছনে আঘাতের চিহ্ন আছে। তার মেয়েকে খুন করে জলে ফেলে দিয়েছে। তার মেয়ের দোষীর শাস্তির দাবি করেছেন। প্রতিবেশী তাপস পাল জানান ,সকালে আসার সময় দেখেন পুকুরে কেউ ভাসছে । মৃতার স্বামী জাহরকে ঘুম থেকে তুলে কয়েকজন মিলে দেহ পুকুর থেকে তুলে আনা হয় । দেহের মাথার পিছনে রক্ত দেখেন বলে জানান । পুলিশ জানায়, এদিন দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে মামলা শুরু করা হয়েছে।

অন্যদিকে,শুক্রবার সকাল থেকে অঝোরে বৃষ্টিতে নাজেহাল হয়ে উঠেছিল মানুষ। আর অঝরে এই বৃষ্টির ফলে হুড়মুড়িয়ে ভেঙে পড়লো একটি বাড়ি। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনান থানা(Bagnan P.S.) এলাকার বাঁকুড়দহ গ্রামে(Bakurdaha Village)। জানা গিয়েছে, স্থানীয় টোটা সামন্তের বাড়িটি এদিন হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। পুকুরের ধারে তৈরি হওয়ায় এই বাড়ির ভিত আলগা হয়ে গিয়েছিল বলে মনে করা হচ্ছে। তবে হতাহতের কোন খবর নেই। এই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চন্দ্রকোনাতে আকাশ থেকে পড়লো যন্ত্র,তাতে আবার মিটমিট করে জ্বলছে আলো

নবদ্বীপের নৃত্যশিল্পীর রহস্যজনক মৃত্যু বিহারে, খুনের অভিযোগ পরিবারের

দশোহারা তিথিতে গাছই ভগবান রূপে পূজিত হয় নদীয়ার হাঁসখালির ফতেপুরে

সিপিএম ছেড়ে তৃণমূলের যোগ দিলেন জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য পঙ্কজ

বহরমপুরে তৃণমূল বিজেপি’র সংঘর্ষকে কেন্দ্র করে ব্যাপক বোমাবাজি, এলাকায় কেন্দ্রীয় বাহিনী

দুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যুতে পথ অবরোধ করে বিক্ষোভ,দেগঙ্গায়  হুলুস্থুল কাণ্ড  

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর